• Uncategorized

    সিলেট সিএনজিসহ ২ চোর গ্রেফতার:

      প্রতিনিধি ১৪ জানুয়ারি ২০২১ , ৪:০৫:২৫ প্রিন্ট সংস্করণ

    সিলেট সিএনজিসহ ২ চোর গ্রেফতার:

    সিলেটের দক্ষিন সুরমা থানা পুলিশের অভিযানে চোরাইকৃত সিএনজি চালিত অটোরিক্সাসহ চোর চক্রের ২ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

    মঙ্গলবার ১২ জানুয়ারী বিকেলে জালালাবাদ থানার কান্দিগাঁও ইউনিয়নের জাঙ্গাইলে আলীম পেইন্টিং এন্ড ডেন্টিং মিস্ত্রি এর আমির হোসেনের ওয়ার্কসপ থেকে গাড়ীটি উদ্ধার করে থানা পুলিশ।

    গ্রেফতারকৃত আসামী স্হানীয় উপজেলার বেটুওয়ারমুখ গ্রামের মো: সালিক আহমদের পুত্র রুমন আহমদ (২০)।

    পরবর্তীতে রুমন আহমদ এর তথ্যের ভিত্তিতে বুধবার (১৩ জানুয়ারি) সকালে জালালাবাদ থানার পশ্চিম জাঙ্গাইল গ্রামের মৃত জাহাঙ্গীর আলমের পুত্র মো: আমির হোসেন (২২) কে গ্রেফতার করে পুলিশ।

    মামলার এজাহারের মাধ্যমে পুলিশ জানায় বিগত ১৮ ডিসেম্বর ২০২০ ইং সিএনজি অটোরিক্সা চালক দুলাল মিয়া (৪০) দক্ষিণ সুরমা থানার বেটুওয়ারমুখ জামে মসজিদের সামনে তার নাম্বারবিহীন সিএনজি গাড়িটি রেখে জোহরের নামাজ পড়তে মসজিদে ঢুকেন। নামাজ পড়ে মসজিদ থেকে বের হয়ে দুলাল আর গাড়িটি পাননি।

    উপায়ন্তর না পেয়ে গাড়ির মালিক মো.শরীফ আলীর (৩০) দক্ষিন সুরমা থানায় মামলা দায়ের করেন।( মামলা রুজু নং ০৯)। মামলার প্রেক্ষিতেই অভিযান চালিয়ে গাড়িসহ আসামীদের গ্রেফতার করতে সক্ষম হয় দক্ষিণ সুরমা থানা পুলিশ।

    বিষয়টি নিশ্চিত করে এসএমপি দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ মো: মনিরুল ইসলাম জানান আসামীরা ঘটনার সাথে তাদের সম্পৃক্ততা স্বীকার করেছে এবং তাদেরকে আদালতে সোর্পদ করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ