• দুর্ঘটনা

    সিরাজগঞ্জে রেললাইনের পাশ থেকে কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার

      প্রতিনিধি ৯ নভেম্বর ২০২২ , ১০:০৫:৫১ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলংগা সিরাজগঞ্জ প্রতিনিধি:

    রেললাইনের পাশে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা রেললাইনের পাশে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। সিরাজগঞ্জের উল্লাপাড়ায় রেললাইনের পাশ থেকে তাসজিদ হাসান অনিক ওরফে নাঈম নামে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকালে ঢাকা-ঈশ্বরদী রেলপথের উল্লাপাড়ার দুর্গানগর ইউনিয়নের বামনাগ্রাম হাটখোলা এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

    মৃত নাঈম সিরাজগঞ্জ পৌর এলাকার কালীবাড়ি মহল্লার আব্দুল মমিনের ছেলে। তিনি সদর উপজেলার বাগবাটি আব্দুল্লাহ আল মাহমুদ ডিগ্রি কলেজের শিক্ষার্থী ছিলেন। সিরাজগঞ্জ বাজার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ বলেন, গত সপ্তাহে নাঈম লালমনিরহাটের পাটগ্রামে তাঁর চাচার বাড়িতে বেড়াতে যান। পরে গতকাল মঙ্গলবার নিজ বাড়িতে ফিরছিলেন তিনি।

    পথ বেলা ১১টার দিকে তাঁর বাবার সঙ্গে মোবাইল ফোনে সর্বশেষ কথা বলেন তিনি। এরপর থেকে তাঁকে আর মোবাইলে ফোনে পাওয়া যাচ্ছিল না। ওসি আরও বলেন, আজ সকালে ঢাকা-ঈশ্বরদী রেলপথের উল্লাপাড়ার দুর্গানগর বামনগ্রাম হাটখোলা এলাকায় মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ