• আইন ও আদালত

    সিরাজগঞ্জে যুবদল নেতা হত্যা: ইউপি চেয়ারম্যান নবিদুলকে প্রধান আসামী করে থানায় মামলা

      প্রতিনিধি ৫ ফেব্রুয়ারি ২০২২ , ২:৫৯:৩১ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলঙ্গা সিরাজগঞ্জ প্রতিনিধি:

    খালিদ হৃদয় (চিফ রিপোর্টার) খালিদ হৃদয় (চিফ রিপোর্টার) প্রকাশিত: ৪ ফেব্রুয়ারী , ২০২২ ০২:৩৪14650
    সিরাজগঞ্জে যুবদল নেতা হত্যা: ইউপি চেয়ারম্যান নবিদুলকে প্রধান আসামী করে থানায় মামলা সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়ন যুবদলের আহবায়ক আলী আকবর খুনের ঘটনায় আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের ১৫ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। বৃহস্পতিবার রাতে নিহতের স্ত্রী হাসি খাতুন বাদী হয়ে বেলকুচি থানায় মামলাটি দায়ের করেন।

    মামলায় সয়দাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নবীদুল ইসলাম, জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক মোঃ পথিক, সয়দাবাদ ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক রিগেন তালুকদার, সাংগঠনিক সম্পাদক স্বাধীন, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মফিজ মোল্লা, ৭নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক হেলাল উদ্দিন, মুলবাড়ি গ্রামের যুবলীগকর্মী সুজন ও পাশ্ববর্তি রাজাপুর ইউনিয়নের মাইঝাইল মুন্সিবাড়ির লিটন এজাহারভুক্ত আসামী করা হয়েছে।

    বেলকুচি থানার ওসি গোলাম মোস্তফা জানান, মামলায় ৮জনের নাম উল্লেখ্য এবং অজ্ঞাত পরিচয়ে আরও ৭/৮ জনকে আসামী করা হয়েছে। রাজনৈতিক দ্বন্ধের কারনে আলী আকবরকে খুন করা হয়েছে বলে বাদী এজাহারে উল্লেখ্য করেছেন। হত্যাকান্ডের ঘটনায় এখনও কেউ গ্রেপ্তার হয়নি, তবে চেষ্টা চলছে।

    পেশায় ইট ও বালু ব্যবসায়ী নিহত আলী আকবর (৪৩) সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়ন যুবদলের প্রস্তাবিত কমিটির আহবায়ক ছিলেন। সে একই ইউনিয়নের বড় সারটিয়া গ্রামের মজিবুর রহমানের ছেলে। বুধবার সন্ধ্যার পর রান্ধুনীবাড়ি হাটখোলায় দূর্বৃত্তরা আলী আকবরকে খুব কাছ থেকে মাথায় গুলি করে পালিয়ে যায়। হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ