• আমার দেশ

    সিরাজগঞ্জে আলহাজ্ব রাশেদ ইউসুফ জুয়েলকে উপজেলা চেয়ারম্যান হিসেবে চায়

      প্রতিনিধি ২৬ জানুয়ারি ২০২৪ , ১০:২২:০১ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলঙ্গা সিরাজগঞ্জ প্রতিনিধি:

    সিরাজগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চায় সদর উপজেলাবাসী। নতুন বছরের শুরু থেকে তিনি প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে। সম্প্রতি সামাজিক যোগাযোগের মাধ্যমেও দলীয় নেতা-কর্মীসহ আমজনতাও ব্যানার,ফেস্টুনের মাধ্যমে প্রচার – প্রচারণা শুরু করে দিয়েছে । আলহাজ্ব রাশেদ ইউসুফ জুয়েল কে সিরাজগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন দেওয়ার প্রাণের দাবী জানিয়েছে সদর উপজেলার দলীয় তৃণমূল নেতৃবৃন্দসহ এলাকার সকল জনগণ। আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেলে তিনি সদর উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করবেন বলে আশাবাদী উপজেলার সাধারণ জনগণ। সেই লক্ষ্যেই সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও গ্রামে গ্রামে এবং হাট বাজারসহ সবখানে গরীব দুঃখী মানুষের প্রাণের নেতা আলহাজ্ব রাশেদ ইউসুফ জুয়েল গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

    স্থানীয়দের সুত্রে জানাযায়,জনগনের কাছে গ্রহনযোগ্য উদীয়মান সমাজসেবক ও রাজনীতিবিদ হিসেবে পরিচিতি পেয়েছেন তিনি। সিরাজগঞ্জ বাসীর সেবার পাশাপাশি একজন রাজনৈতিক নেতা হিসেবে নিজের দায়িত্ব পালনেও পিছিয়ে নেই। বর্তমান তিনি বাংলাদেশ আওয়ামী যুবলীগ সিরাজগঞ্জ জেলার আহবায়ক হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছে। দায়িত্ব গ্রহনের পর থেকে দলকে সাংগঠনিক ভাবে শক্তিশালী করার লক্ষ্যে তৃনমূল নেতাদের সচেতন করে চলেছেন। তিনি সিরাজগঞ্জ সরকারি কলেজের সাবেক ভিপি ছিলেন, সে সময় তিনি কলেজের নেতা কর্মীসহ দলকে সাংগঠনিক ভাবে শক্তিশালী করার লক্ষ্যে গুরুত্বপূর্ণ ভুমিকা রেখেছেন।

    তিনি বাংলাদেশ আওয়ামী যুবলীগ সিরাজগঞ্জ জেলার সাবেক সফল সভাপতি। তিনি বাংলাদেশ আওয়ামী যুবলীগ সভাপতি দায়িত্ব পালনের পর থেকে এখন পর্যন্ত সিরাজগঞ্জ জেলা আওয়ামী যুবলীগকে একটি শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তুলেছেন। তিনি বিভিন্ন দূযোর্গ-মহামারির সময় নিজস্ব অর্থায়নে ত্রান সামগ্রী বিতারন করেন। এছাড়াও বিভিন্ন সময় গরীব আসহায় মানুষের পাশে থেকে তাদের আর্থিক সহযোগিতা থেকে শুরু করে বিভিন্ন দ্রব্য সামগ্রী বিতরণ করে থাকে। এমন কর্মকান্ডে জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসন কতৃক প্রশংসিত হয়েছেন। বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক এর নির্দেশক্রমে করোনা কালীন সময় তিনি গুরুত্বপূর্ণ ভুমিকা রেখেছেন।

    তিনি লিফলেট, মাইকিং, সামাজিক যোগাযোগ মাধ্যম এবং স্ব- শরীরে উপস্থিত থেকে নিজ জীবনের ঝুকি নিয়ে জণগনের মধ্যে করোনা সম্পর্কে জনসচেতনতা তৈরী করার অবিরাম চেষ্টা করেছেন। এবারের সিরাজগঞ্জ সদর উপজেলা পরিষদের নির্বাচনে জনগনের কাছে ভোট ও সমর্থন প্রত্যাশা করেছেন তিনি।বরাবরের মতই নিষ্ঠার সাথে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন তিনি। উন্নয়নের সাথে এবং জনগণের সেবাই আবারো নিজেকে নিয়োজিত করে সিরাজগঞ্জ সদর উপজেলা কে একটি সমৃদ্ধ উপজেলা গড়াই আলহাজ্ব রাশেদ ইউসুফ জুয়েল এর লক্ষ্য বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ