• ময়মনসিংহ বিভাগ

    সরিষাবাড়ীতে ট্রেনে কাটা পড়ে দুই যুবকের মৃত্যু

      প্রতিনিধি ১৪ ফেব্রুয়ারি ২০২২ , ১২:২১:৩৯ প্রিন্ট সংস্করণ

    মাজহারুল ইসলাম শাওন-সরিষাবাড়ী (জামালপুর)
    প্রতিনিধিঃ

    জামালপুরের সরিষাবাড়ীতে ট্রেনে কাটা পড়ে সজিব আহম্মেদ (২৫) ও জুলহাস উদ্দিন (২০) নামে দুই যুবকের মৃত্যু হয়েছে। রোববার (১৪ ফেব্রুয়ারি) মধ্যরাত ও সন্ধ্যায় উপজেলার পৃথক দুটি স্থানে এ ঘটনা ঘটে।নিহত সজিব সরিষাবাড়ী উপজেলার মেন্দারবেড় গ্রামের জমির উদ্দিনের ছেলে এবং জুলহাস পার্শ্ববর্তী ধনবাড়ি উপজেলার রাজারহাট গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

    জিআরপি পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রোববার রাতে সজিব আহম্মেদ উপজেলার চেচিয়াবাঁধা রেলক্রসিং এলাকায় ঘোরাফেরা করছিলেন। মধ্যরাত ৩টার দিকে বঙ্গবন্ধু সেতু (পূর্ব) থেকে চট্টগ্রামগামী ৩৮ নম্বর ডাউন মেইল ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

    অপরদিকে জুলহাস উদ্দিন রোববার সন্ধ্যায় উপজেলার ভাটারা-কেন্দুয়া রুটের মধ্যবর্তী স্থানে রেললাইন ধরে হাঁটছিলেন। এ সময় চট্টগ্রাম থেকে বঙ্গবন্ধু সেতুগামী ধলেশ্বরী এক্সপ্রেস ট্রেনের নিচে পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।জামালপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ গোলজার হোসেন জানান, নিহত সজিব পুরোপুরি পাগল এবং জুলহাস নেশাগ্রস্ত হয়ে মানসিক ভারসাম্যহীন ছিলেন। কারো পরিবারের অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দুটি দাফনের অনুমতি দেয়া হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ