• চট্টগ্রাম বিভাগ

    সরকারের মনোবাসনা পূর্ণ করতে সিইসির একতরফা তফসিল ঘোষণা

      প্রতিনিধি ১৬ নভেম্বর ২০২৩ , ৮:৩৭:১০ প্রিন্ট সংস্করণ

    এম.এ করীম-নোয়াখালী জেলা প্রতিনিধি:

    ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী জেলা দক্ষিণ শাখার আয়োজনে অনুষ্ঠিত হয় নির্বাচন কমিশনের একতরফা তফশিল ঘোষণার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ। সমাবেশে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নোয়াখালী জেলা দক্ষিণ শাখার সভাপতি মাও. মাহমুদুর রহমান বলেন, সুষ্ঠু নির্বাচন হলে সরকারের চরম ভরাডুবি হবে আঁচ করতে পেরেই পাতানো নির্বাচন আয়োজনের পাঁয়তারা করছে সরকার। নির্বাচন কমিশন দলীয় আজ্ঞাবহ হয়ে আওয়ামী লীগের দলান্ধ হয়ে কাজ করছে। দেশের মানুষ ইন্তেকাল কমিশনের অধীনে কোনো নির্বাচন চায় না। দলীয় সরকারের অধীনে নয়, আমরা জাতীয় সরকারের অধীনে নির্বাচন চাই। বৃহস্পতিবার (১৬ই নভেম্বর) দুপুর ২ টায় নোয়াখালী জেলা জামে মসজিদ চত্ত্বরে “একতরফা তফশিল ঘোষণার প্রতিবাদে”

    ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী জেলা দক্ষিণ শাখার উদ্যোগে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলপূর্ব সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিক্ষোভ সমাবেশে বক্তারা নির্বাচন কমিশনকে সরকারের ক্রীড়নকের ভুমিকা পালন থেকে বিরত থাকার আহ্বান জানিয়ে বলেন, সরকারের চাপে নতি স্বীকার না করে পদত্যাগ করে দেশকে সংঘাতের হাত থেকে বাঁচান। সরকারের দলান্ধ ভুমিকায় থাকলে আজীবন ঘৃণিত ও সেবাদাস হিসেবে ইতিহাসে চিহ্নিত হবে।

    বক্তারা আরও বলেন, আমরা চাই সুষ্ঠু একটি নির্বাচন। যেখানে সব দলের অংশগ্রহণ থাকবে। এই নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচনের পরিবেশ তৈরি করতে ব্যর্থ। এই কমিশনকে বাতিল করতে হবে। সরকারের মনোবাসনা পূর্ণ করার জন্য নির্বাচন কমিশন একতরফা তফশিল ঘোষণা করছে উল্লেখ করে বক্তারা বলেন, সরকার এই ব্যর্থ কমিশনের মাধ্যমে নির্বাচন দিয়ে আবারও ক্ষমতায় যেতে চায়। ইসলামী আন্দোলন এটা হতে দেবে না।

    ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নোয়াখালী জেলা দক্ষিণ শাখার সেক্রেটারী মাওলানা আলা উদ্দিন হারুন এর সঞ্চালনায় অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে আরো বক্তব্য রাখেন, মাও. ফিরোজ আলম, মাও. কাউসার আহমাদ, মুহা. মুদ্দাচ্ছির হোসাইন, মুহা. আবদুল মুকিত, মুহা. দিদার হোসাইন, মাও. আবুল বাশার, ইকবাল হোসাইন, মুহা. বেলাল হোসাইন মাওঃ আব্দুল করীম প্রমুখঃ

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ