• চট্টগ্রাম বিভাগ

    বিজয়নগরে বর্ণিল আয়োজনে মহান বিজয় দিবস উদযাপন

      প্রতিনিধি ১৬ ডিসেম্বর ২০২২ , ৩:০০:৫৪ প্রিন্ট সংস্করণ

    শাহনেওয়াজ শাহ্-ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ

    ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে নানা কর্মসূচির মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হয়েছে মহান বিজয় দিবস। ১৬ ডিসেম্বর শুক্রবার সকালে উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিনটির শুভ সূচনা হয়। সকাল সাড়ে ৭ টায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা চত্ত্বরে স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানান উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদ,পুলিশ প্রশাসন, স্বাস্থ্য বিভাগ, অফিসার্স ক্লাব, বিভিন্ন দপ্তর, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক দল ও সামাজিক সংগঠন ।

    পরে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসনের আয়োজনে পুরস্কার বিতরণ ও মুক্তিযোদ্ধোদেরকে সংবর্ধনা দেয়া হয়। সংবর্ধনা শেষে ২০ জন মুক্তিযোদ্ধা পরিবারকে ২০টি সেলাই মেশিন প্রদান করা হয়। উপজেলা পরিষদ প্রাঙ্গণে আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহমেদ এর সভপতিত্বে ও সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আল মামুন ও বিজয়নগর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম মাস্টার এর যৌথ সঞ্চলানায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান নাছিমা মুকাই আলী।

    আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহামুদুর রহমান মান্না, মহিলা ভাইস চেয়ারম্যান সাবিত্রী রানী, সহকারী কমিশনার ভূমি মেহেদী হাসান খান শাওন, বিজয়নগর থানার অফিসার ইনচার্জ মোঃ রাজু আহমেদ প্রমুখ। এছাড়াও সরকারি বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা, কর্মচারি, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ,সাংবাদিকবৃন্দ, রাজনৈতিক নেতাকর্মী এবং শিক্ষক শিক্ষার্থীসহ নানা শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ