• গণমাধ্যম

    সময় টিভির রতন সরকারের মৃত্যুতে বিএমএসএফ’র শোক প্রকাশ

      প্রতিনিধি ১৪ জুলাই ২০২৩ , ১:০০:০৮ প্রিন্ট সংস্করণ

    সময় টেলিভিশনের রংপুর ব্যুরো এবং বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সভাপতি রতন সরকার আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার ১৩ জুলাই রাতে হৃদরোগে আক্রান্ত হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার মৃত্যুতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

    বিএমএসএফ’র পক্ষ থেকে এক শোক বিবৃতিতে ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর গভীর শোক ও শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। তিনি আজ সন্ধ্যার পরে স্টোক করলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। রতন সরকার জীবদ্দশায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ঘোষিত ১৪ দফার একনিষ্ঠ সমর্থক ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী,শিশু সন্তান সহ গুণগ্রাহী রেখে গেছেন। তার রুহের মাগফেরাত কামনায় সকলের নিকট দোয়া চাওয়া হয়েছে।

    বিএমএসএফ এর পক্ষ থেকে বলা হয়েছে, রতন সরকার ছিলেন সাংবাদিকতার এক উজ্জ্বল নক্ষত্র। তিনি একজন অকুতোভয় সাংবাদিক ত্যাগী, জ্ঞানী গুণী এবং সাংবাদিকদের প্রশিক্ষক ছিলেন। অন্যায় অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সংবাদ প্রকাশ করে অগণিত মামলার যাতা কলে নানা দুশ্চিন্তায় তিনি অসুস্থ হয়ে মারা গেছেন। সমাজের জন্য তার অবদান রংপুরের সাধারণ জনগণ যেভাবে ভুলতে পারবেন না তেমনি রংপুরের সাংবাদিকরা তার সততাকে উদাহরণ হিসেবে গ্রহণ করতে পারেন। রতন সরকার বিএমএসএফ’র প্রশিক্ষণ বিভাগের একজন প্রশিক্ষক ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ