• আমার দেশ

    শ্রীনগরে হাসাড়া ইউপি চেয়ারম্যান সোলাইমান খানের মত বিনিময় সভা অনুষ্ঠিত

      প্রতিনিধি ৮ মার্চ ২০২১ , ৩:১৪:৩৩ প্রিন্ট সংস্করণ

    আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার হাঁসাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন সোলায়মান খান চেয়ারম্যান প্রার্থী হিসেবে ব্যাপক ভাবে প্রচার প্রচারণা শুরু করে পথসভা, গণসংযোগ অব্যাহত রেখেছেন।

    তারই ধারাবাহিকতায় সোমবার বিকালে উপজেলার হাঁসাড়া ইউনিয়নের আলমপুর , লস্কর পুর, গ্রামে বাড়ি বাড়ি গিয়ে জনগণের নিকট দোয়া ও সমর্থন চেয়েছেন। গণসংযোগ শেষে আলমপুর দক্ষিণপাড়া বালুর মাঠে চেয়ারম্যান প্রার্থী সোলায়মান খান এক নির্বচনীয় মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

    উক্ত মতবিনিময় সভায় আলমপুর গ্রামের সাবেক মেম্বার মো. খবির মোল্লার সভাপতিত্বে বক্তব্য রাখেন হাসাড়া ইউনিয়নের বিভিন্ন স্তরের জনগন।
    খোলামেলা আলোচনায় বক্তারা বর্তমান চেয়ারম্যান সোলাইমান খানের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকাণ্ডের কথা তুলে ধরে আগামী নির্বাচনে বর্তমান চেয়ারম্যান মোঃ সোলায়মান খাঁনকে পূনরায় চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করার আশাবাদ ব্যক্ত করেন। এসময় উপস্থিত সকলে করতালির মাধ্যমে বর্তমান চেয়ারম্যান মোঃ সোলায়মান খানকে পূনরায় চেয়ারম্যান হিসেবে পেতে চাই পেতে চাই ধ্বনিতে সভাস্থল মুখরিত করে তুলেন।
    প্রধান অতিথির বক্তব্যে বর্তমান চেয়ারম্যান মোঃ সোলায়মান খান বলেন জনগন সকল ক্ষমতার উৎস। আমি এখনো হাসাড়া ইউনিয়ন বাসির জন্য কিছুই করতে পারিনি। আপনারা আমাকে আগামী নির্বাচনে ভোট দিয়ে পূনরায় চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করেন তাহলে বাকি অসমাপ্ত কাজগুলো সমাধান করতে পারবো ইনশাআল্লাহ। আমি যেন সর্বদা হাসাড়া ইউনিয়ন বাসির পাশে থেকে সকলের খেদমত করতে পারি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ