• Uncategorized

    সরাইল উপজেলা বিএনপির নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

      প্রতিনিধি ৯ মার্চ ২০২১ , ২:১০:০০ প্রিন্ট সংস্করণ

    সরাইল উপজেলা বিএনপির নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

    বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা শাখার নবগঠিত আহ্বায়ক কমিটির পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

    আজ ( সোমবার) দুপুরের পর সদরে উচালিয়াপাড়া এলাকায় আহবায়ক কমিটির সদস্য এম কামালের বাড়িতে বর্ণাঢ্য আয়োজনে এ পরিচিতি ও আলোচনা সভা হয়। এতে কমিটির আহ্বায়ক ও সদস্য সচিব সহ ২৫ জন সদস্য উপস্থিত ছিলেন। গত ২৬ ফেব্রুয়ারি ৩১ সদস্যবিশিষ্ট এই কমিটির অনুমোদন দেন জেলা বিএনপি।

    উপজেলা বিএনপির নবগঠিত কমিটির আহ্বায়ক আনিছুল ইসলাম ঠাকুরের সভাপতিত্বে ও সদস্য সচিব নুরুজ্জামান লস্কর তপু’র পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, আহবায়ক কমিটির সদস্য এডভোকেট আব্দুর রহমান, আশরাফুল করিম রিপন, মাইনুল হাসান তুষার, দুলাল মাহমুদ আলী, আবুল কাশেম, আবু তাহের, মোঃ আফজাল হোসেন, সাদেকুর রহমান রঞ্জন, এম কামাল, আতাহার হোসেন মৃধা বকুল, মোঃ এনামুল হক লোকমান, কাজল মিয়া, মোঃ আব্দুল হাফিজ মাখন, রফিকুল ইসলাম মানিক, মোঃ তাহমিন উদ্দিন, শহিদুল ইসলাম শিপন, মোঃ জাকারিয়া, মোঃ ফারুক হোসেন, এডভোকেট সোহেল রানা খাদিম, এডভোকেট সামসুল হক, মাজহারুল ইসলাম, এনামুল হক ও আল আমিন কাউসার।

    এসময় বক্তারা সরাইল উপজেলা বিএনপির নবগঠিত আহবায়ক কমিটিতে তাদের সদস্য নির্বাচিত করায় জেলা বিএনপির আহবায়ক মোঃ জিল্লুর রহমানসহ সংশ্লিষ্ট দলীয় নেতৃবৃন্দদের ধন্যবাদ জানান এবং সকলকে নিয়ে সরাইল উপজেলা বিএনপিকে সুসংগঠিত করে রাজপথে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। জেলা বিএনপির আহবায়ক মোঃ জিল্লুর রহমানকে নিয়ে বিভিন্ন মিডিয়ায় মিথ্যা সংবাদ প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সভায় উপস্থিত সকল সদস্য দ্রুততম সময়ের মধ্যে উপজেলার সকল ইউনিয়ন বিএনপির কমিটি ভেঙ্গে দিয়ে সকলকে সমন্বয় করে নতুন কমিটি গঠনের জন্য একাত্বতা ঘোষনা করেন। আহবায়ক কমিটির নবনির্বাচিত সদস্য সচিব এডভোকেট নুরুজ্জামান লস্কর তপু বলেন, বিএনপি একটি বড় দল।

    দলের নীতি নির্ধারকগণ দীর্ঘদিন যাচাই বাচাই ও চুলছেরা বিশ্লেষন করে সরাইল উপজেলা বিএনপির ৩১সদস্যের একটি সুন্দর আহবায়ক কমিটি দিয়েছেন। এতে অনেক নেতা-কর্মী বাদ পড়েছে; তাই অনেকের মাঝে ক্ষোভ থাকাটা স্বাভাবিক। পরবর্তীতে সকলকে সমন্বয় করে নতুন কমিটি গঠন করা হবে।

    নবনির্বাচিত আহবায়ক আনিছুল ইসলাম ঠাকুর বলেন, আমার উপর আস্থা রেখে সরাইল উপজেলা বিএনপির আহবায়ক হিসেবে আমাকে দায়িত্ব দেওয়ায় জেলা বিএনপির আহবায়ক মোঃ জিল্লুর রহমান জিল্লুসহ দলের শীর্ষ নেতৃবৃন্দের প্রতি আমি কৃতজ্ঞ। বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান-এর দেশে ফেরার আন্দোলনসহ কেন্দ্র ঘোষিত সকল আন্দোলন সংগ্রাম চালিয়ে যেতে দলের সর্বস্তরের নেতা-কর্মীদের সাথে নিয়ে সরাইল উপজেলা বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠনের মাধ্যমে সরাইলে বিএনপিকে গতিশীল ও শক্তিশালী করে গড়ে তুলব ইনশাল্লাহ

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ