• ঢাকা বিভাগ

    শ্রীনগরে হযরত শাহ্ বখসী (রহঃ) বাগদাদীর ২২৫তম ওরশ মোবারক শুরু

      প্রতিনিধি ১১ মার্চ ২০২২ , ৫:০৯:৪৭ প্রিন্ট সংস্করণ

    এমএ কাইয়ুম-শ্রীনগর(মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

    মুন্সীগঞ্জের শ্রীনগরে হযরত শাহ্ বখসী(রহঃ) বাগদাদীর ২২৫তম ওরশ মোবারক শুরু হয়েছে। বুধবার(৯মার্চ) রওজা মোবারক গোসলে মাধ্যমে উপজেলার শ্রীনগর(সদর) ইউনিয়নের দেউলভোগ বাজারে হযরত শাহ্ বখসী(রহঃ) বাগদাদীর ৯ মার্চ থেকে ১৩মার্চ পর্যš Í ৫দিন ব্যাপী মিলাদ মাহফিল ও বাউল গানের মধ্য দিয়ে এ ওরশ মোবারক শুরু হয়।
    ৫দিন ব্যাপী এ ওরশ মোবারক উপলক্ষে এখানে বসেছে বিশাল মেলা এবং দেশের বরণ্য বাউল শিল্পীদের মাধ্যমে আধ্যাত্তিক গান পরিবেশ করা হয়। ওরশ মোবারকে দুরদুরান্ত থেকে হযরত শাহ্ বখসী(রহঃ) বাগদাদীর হাজার হাজার আশেকান ও ভক্তবৃন্দ ওরশে উপস্থিত যার যার মনবাসনা পূরনের জন্য বিভিন্ন মানতের মাধ্যমে ওরশ উদযাপন করছে।

    দেউলভোগ বাজার কমিটির সভাপতি এস,এম মাসুদ পারভেজ এর পরিচালনায় ও মাজার কমিটির সভাপতি মোঃ দেলোয়ার হোসেন দিপক ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান এর সার্বিক সহযোগীতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী তোফাজ্জল হোসেন,বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মসিউর রহমান মামুন, ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি জহিরুল হক নিশাদ সিকদার, বাংলাদেশ চলচিত্র প্রদর্শন সমিতির সাধারন সম্পাদক আওলাদ হোসেন উজ্জল, মেলা কমিটির সভাপতি ও শ্রীনগর ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম, সাবেক চেয়ারম্যান হাজী মোখলেছুর রহমান প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ