• আইন ও আদালত

    শ্রীনগরে জমিজমা বিরোধের জেরে মারপিটে আহত-১

      প্রতিনিধি ২৯ মে ২০২২ , ৪:০৫:২৭ প্রিন্ট সংস্করণ

    এমএ কাইয়ুম-শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

    মুন্সীগঞ্জের শ্রীনগরে জমিজমা বিরোধের জের ধরে নাইম (২৫) নামে একজনকে মারপিট করে গুরুতর আহত করা হয়েছে।
    রবিবার(২৯ মে) বিকেল সাড়ে ৪ টার দিকে উপজেলার বাঘড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের পূর্ব বাঘড়া কাজীবাড়ী এলাকায় এ মারপিটের ঘটনা ঘটে। স্থানীয়রা গুরুত্বর আহত নাঈমকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে ভর্তি করেন। নাইম পূর্ব বাঘড়া কাজী বাড়ি গ্রামের আফসার কাজীর ছেলে। এ ঘটনায় নাইমের মা বাদী হয়ে জুনায়েদসহ ৩জনকে বিবাদী করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

    অভিযোগ সুত্রে জানা যায়, নাইমদের সাথে জমি জমা নিয়ে দীর্ঘদিন যাবৎ একই এলাকার চাচাতো ভাই সবজল কাজির ছেলে জুনায়েদ, রিফাত, রনি, রবিনগংদের সাথে বিরোধ চলে আসছিল। উক্ত শত্রুতার জের ধরে রবিবার বিকেলে প্রতিপক্ষ চাচাতো ভাই জুনায়েদ, রিফাত, রনি, রবিনগং দা,লাঠি লোহার রড নিয়ে নাইমের উপর আক্রমন করে তাকে এলোপাতাড়ি ভাবে পিটিয়ে আহত করে এবং তার মাথায় ধারালো দা দিয়ে কোপ মেরে মারাত্বক কাটা রক্তাক্ত জখম করে।

    নাইমের ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে খুন করার হুমকি দিয়ে চলে যায়। পরে গুরুত্বর আহত নাঈমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে ভর্তি করেন। শ্রীনগর থানার এস আই মেরাজ বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ