• আইন ও আদালত

    শ্বশুরের সঙ্গে পরকীয়া, স্ত্রীকে গলা টিপে হত্যা

      প্রতিনিধি ৮ এপ্রিল ২০২২ , ১০:০২:০৫ প্রিন্ট সংস্করণ

    আরিফুল ইসলাম কারীমী-স্টাফ রিপোর্টারঃ

    রাজশাহীর দুর্গাপুরে শ্বশুরের সঙ্গে পরকীয়ায় জড়ানোর অভিযোগে স্ত্রীকে গলা টিপে হত্যার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। বুধবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বর্দ্ধনপুর গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্তের নাম গোলাম মোস্তফা চৌধুরী। ২৫ বছর বয়সী মোস্তফা একই গ্রামের আবু কালামের ছেলে। তবে ঘটনার পর তিনি পালিয়ে যান।

    স্থানীয়রা জানায়, দুই বছর আগে মোস্তফার সঙ্গে একই উপজেলার কিশোরপুর গ্রামের আবু হানিফের মেয়ে জুথি খাতুনের বিয়ে হয়। বিয়ের পর তাদের এক কন্যাসন্তানের জন্ম হয়। তার বয়স সাত মাস। কিন্তু শ্বশুর আবু কালামের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন জুথি। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে এ সম্পর্ক চলছিল। তবে বিষয়টি জানতেন না মোস্তফা।

    কয়েকদিন আগে স্ত্রীর পরকীয়ার বিষয়টি জানতে পারেন তিনি। এরপর প্রথমে বাবা আবু কালামকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে গুরুতর জখম করেন। এলাকাবাসী তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে শ্বশুরবাড়ি গিয়ে স্ত্রী জুথিকে গলা টিপে হত্যা করে পালিয়ে যান মোস্তফা। দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাশমত আলী জানান, এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা করা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ