• Uncategorized

    লোহাগড়ায় ১০ বছরের শিশু ধর্ষনের শিকার, অভিযুক্ত পুলিশের হাতে গ্রেফতার। 

      প্রতিনিধি ১২ নভেম্বর ২০২৩ , ১১:৫২:৪৯ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান নড়াইল জেলা প্রতিনিধি

    নড়াইল লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নে ১০ বছরের শিশু কন্যা ধর্ষনের শিকার  হয়েছে, এঘটনায় অভিযুক্ত ধর্ষণকারী আশিক মোল্লা (১৫) কে গ্রেফতার করেছে লোহাগড়া থানা পুলিশ।১০ (নভেম্বর) শুক্রবার ওই শিশু কে ডাব খাওয়ানোর কথা বলে নির্জন মাছের ঘেরের পাড়ে নিয়ে আশিক তাকে ধর্ষণ করেছে বলে জানা গেছে।

    অভিযুক্ত ধর্ষণকারী আশিক মোল্লা লোহাগড়া  উপজেলার তালবাড়িয়া গ্রামের আলি আহমেদ মোল্লার ছেলে, এঘটনায় শিশুর বিধবা মা বাদী হয়ে শনিবার লোহাগড়া থানায় ধর্ষণ মামলা দায়ের করছেন বলে জানিয়েছেন লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.নাসির উদ্দীন। শিশুর পরিবার সূত্রে জানায়,তার মা বাড়িতে না থাকায় আশিক তাকে ডাব খাওয়ানোর কথা বলে ফুসলিয়ে বিলের মধ্যে মাছের ঘেরের পাড়ে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে ফেলে রেখে যায়। পরবর্তীতে রাতে শিশুটি তার মা কে সব ঘটনা খুলে বললে তার মা অভিযুক্ত ধর্ষণকারী আশিক এর মা এবং দাদিকে জানালে বিষয়টি তারা ধামাচাপা দেওয়ার চেষ্টা করে।এবং তাদের কাছে হাতে পায়ে ধরে মাফ চাই।

    পরবর্তীতে নিরুপায় হয়ে শিশুর মা তার ভাইদের জানালে তারা ওই শিশু কে অসুস্থ অবস্থায় নড়াইল সদর হাসপাতালে ভর্তি করেন। শিশুর পরিবার আরও বলেন তার মেয়ে সাথে যে ঘটনা আশিক ঘটিয়েছে এই ঘটনায় আমরা আশিকের সর্বোচ্চ শাস্তি আইনের কাছে দাবি করছি,

    এবিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.নাসির উদ্দীন বলেন অভিযুক্ত ধর্ষণকারী আশিকে গ্রেফতার করা হয়েছে, এবং তাকে আদালতে প্রেরন করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ