• চট্টগ্রাম বিভাগ

    লক্ষ্মীপুরে আবরার ফাউন্ডেশন এর লোগো উন্মোচন

      প্রতিনিধি ১৬ এপ্রিল ২০২২ , ১২:০৯:৫১ প্রিন্ট সংস্করণ

    এইচ.এম.আল-আমিন,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি

    লক্ষ্মীপুরে আজ ১৬.০৪.২০২২ ইং রোজ শনিবার সকাল ১০ টায় আপ্যায়ন চাইনিজ রেষ্টুরেন্টে ‘আবরার ফাউন্ডেশন’ এর লোগো উন্মোচন এবং সাধারণ জ্ঞান প্রতিযোগিতার ফলাফল’ পুরস্কার ও পাঞ্জাবী প্রদান করা হয় লক্ষ্মীপুরের বিভিন্ন মাদরাসার ছাত্র শিক্ষাক ও সামাজিক ব্যাক্তিদের মাঝে।অনুষ্ঠানটি মোঃ হাফেজ জাহিদুল ইসলাম এর পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্যে দিয়ে শুরু হয়।

    এতে বক্তব্য রাখেন আবরার ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা পরিচালক মোঃমোরশেদ আলম অমি’ তিনি বলেন কীভাবে মানুষের জন্য কাজ করবো, অসহায় মানুষের পাশে দাঁড়াবো, সেই চিন্তা করে সকলের পরামর্শ অনুযায়ী গতবছর করোনাকালীন সময় আবরার ফাউন্ডেশন প্রতিষ্ঠিত করা হয়।
    আর্ত-মানবতার সেবায় গেলো বছর এই আবরার ফাউন্ডেশন অনেক কাজ করেছে এবং আগামীতে এই ধরনের কাজ করে যাবে। এ সময় তিনি সবাইকে সামর্থ্য অনুযায়ী গরীব ও অসহায়দের পাশে থাকার আহ্বান জানান।

    উক্ত অনুষ্ঠানে প্রদান মেহমান হিসেবে ছিলেন লক্ষ্মীপুর বটতলী মাদরাসার সিনিয়র মোহাদ্দিস মাওলানা সোলাইমান।
    বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন টুমচর দারুল উলুম মহিলা মাদরাসার পরিচালক মাওলানা এমদাদুল হক শরীফ।
    উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর’সুফিয়া আহমেদ হাফেজিয়া মাদরাসার মোহতামিম হাফেজ লোকমান মাজহারী। আরো উপস্থিত ছিলেন মারকাযুল ইশা আতুল উলুম মাদরাসার মোহতামিম মাওলানা আবু তৈয়ব সহ সামাজিক অন্যান নেতৃবৃন্দ। অনুষ্ঠানটি দোয়াও মোনাজাত এর মধ্যে দিয়ে শেষ করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ