• আইন ও আদালত

    লক্ষ্মীপুরে অপহৃত স্কুলছাত্রী ৩ দিনে উদ্ধার

      প্রতিনিধি ১২ সেপ্টেম্বর ২০২৩ , ৩:২৭:৩৫ প্রিন্ট সংস্করণ

    এইচ.এম আল আমিন-লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:

    লক্ষ্মীপুরের রামগতিতে দুইদিন পর অপহৃত স্কুলছাত্রী তাসমিয়া ইয়াসমিনকে উদ্ধার করেছে পুলিশ। কিন্তু এখনও ধরা ছোঁয়ার বাইরে রয়েছে ৬ আসামি। মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন। অপহরনকৃত মুনিয়া স্থানীয় জনতা মডেল একাডেমির নবম শ্রেণির শিক্ষার্থী ও চরআলগী ইউনিয়নের চরনেয়ামত এলাকার বাসিন্দা মনির হাওলাদারের মেয়ে।

    আজ ১২ সেপ্টেম্বর বেলা ১১টা থেকে বিক্ষুব্ধ সাধারণ শিক্ষার্থী ও এলাকাবাসী ছাত্রী মুনিয়ার সন্ধান চেয়ে ‘সুফির হাট’ বাজার এলাকায় ঘণ্টাব্যাপী বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করে। দুপুর সাড়ে ১২টার দিকে ওই বাজারে এসে বিক্ষুব্ধ শিক্ষার্থীদের শান্ত করে ওসি অপহৃত স্কুলছাত্রীর সন্ধানের এই বার্তা দেন। এতে বিক্ষোভকারী শান্ত হয়। কিন্তু দ্রুত এ ঘটনায় জড়িত আসামিদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনার দাবি জানিয়েছেন সাধারণ শিক্ষার্থী ও এলাকাবাসী।

    রামগতি থানার ওসি বিক্ষোভ স্থলে এসে জানান, অপহৃত স্কুলছাত্রীকে নোয়াখালী থেকে উদ্ধার করা হয়েছে। কিন্তু এখন পর্যন্ত আসামি কেউ গ্রেফতার করা হয়নি। আসামিদের গ্রেফতার করতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। এসময় তিনি বিক্ষুব্ধ জনগণকে শান্ত হতে অনুরোধ করেন।

    উল্লেখ্য গত রোববার (১০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে রামগতি উপজেলার চরআলগী ইউনিয়নের চরনেয়ামত এলাকা থেকে ওই স্কুলছাত্রীকে তুলে নিয়ে যায় রাজু ও সাগরসহ তাদের ৪ সহযোগী। ওই-রাতেই অপহৃত স্কুলছাত্রীর বাবা মনির হাওলাদার ৬ ব্যক্তির নাম উল্লেখ করে রামগতি থানায় অপহরণ মামলা দায়ের করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ