• আইন ও আদালত

    লক্ষীপুর পাওনা টাকার জন্য গৃহবধূকে মারধর।

      প্রতিনিধি ২ মার্চ ২০২২ , ১১:২৩:৫৬ প্রিন্ট সংস্করণ

    এইচ.এম.আল-আমিন,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি

    লক্ষ্মীপুরে পাওনা টাকা দিতে না পারায় এক গৃহবধূকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (০১ মার্চ) রাত ১১টার দিকে ওই গৃহবধূ বাদী হয়ে পাঁচজনের বিরুদ্ধে লক্ষ্মীপুর সদর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

    অভিযোগ সূত্রে জানা গেছে, ওই গৃহবধূ প্রতিবেশী এক নারীর কাছ থেকে ৫ হাজার টাকার ধার নেয়। পাশাপাশি ওই নারীর মাধ্যমে একটি এনজিও থেকে ১৫ হাজার টাকা ঋণ নেয়। কিন্তু দীর্ঘ সময় পার হলেও অভাবের সংসারে টাকাগুলো ফেরত দিতে পারেনি। টাকা না দিতে পারায় দীর্ঘদিন গুহবধূ সপরিবারে বাডিছাড়া ছিলেন। তখন প্রতিবেশী নারী তার ঘর থেকে মূল্যবান আসবাবপত্র নিয়ে যায়।

    সম্প্রতি গৃহবধূ বাড়িতে এসে প্রতিবেশী নারীকে টাকা ফেরত দেওয়ার আশ্বাস দেয়। পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী মঙ্গলবার সন্ধ্যায় ৫ হাজার টাকা পরিশোধ করে। কিন্তু ঋণের টাকা পরিশোধ না করায় তারা ক্ষিপ্ত হয়ে ওঠে। একপর্যায়ে তারা পাখিকে এলোপাতাড়ি কিলঘুষি মারে। এ ঘটনায় গৃহবধূ সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, লিখিত অভিযোগটি পেয়েছি। ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ