• আইন ও আদালত

    রাতের আঁধারে প্রবাসীকে মারধর করে জমি দখলের চেষ্টা

      প্রতিনিধি ২৩ ফেব্রুয়ারি ২০২২ , ১২:১৯:৪৪ প্রিন্ট সংস্করণ

    এমএ কাইয়ুম-শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

    মুন্সীগঞ্জের শ্রীনগরে রাতের আঁধারে প্রবাসীকে মারধর করে তার জমি দখলের চেষ্টা এবং বাড়ীঘরে হামলা করে ভাংচুর করার অভিযোগ উঠেছে।গত মঙ্গলবার(২২ ফেব্রুয়ারী) রাত ১০টার দিকে উপজেলার পাটাভোগ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের জুশুরগাঁও এলাকায় এ হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে।
    ঘটনার ব্যাপার জুশুরগাঁও গ্রামের মৃত মজিদ শেখের ছেলে ভুক্তভোগী প্রবাসী মোঃ বিল্লাল হোসেন(৫০) বাদী হয়ে সোবহান, কাশেম, রজমজানসহ অজ্ঞাতনামা ৭/৮ জনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

    ভুক্তভোগী প্রবাসী মোঃ বিল্লাল হোসেনের অভিযোগ সুত্রে জানা যায়,তিনি দীর্ঘদিন যাবৎ বিদেশে থাকতেন। বিদেশে থেকে তার কষ্টের উপার্জিত টাকা দিয়ে জুশুরগাঁও মৌজায় একটু জমি ক্রয় করেন। ঘটনার দিন রাতে হঠাৎ করে পার্শ্ববর্তী জমির মালিক একই এলাকার লালু শেখের ছেলে সোবাহান,কাশেম , রমজান আরো অজ্ঞাতনামা ৭/৮ লোকজন নিয়ে ভুক্তভোগীর জমিতে বেড়া দিয়ে ড্রাম ট্রাকে বালি এনে ভরাটের মাধ্যমে দখলের চেষ্টা করে। সংবাদ পেয়ে ভুক্তভোগী ঘটনাস্থলে গিয়ে বাধা নিষেধ করলে সোবাহানগং তাকে এলোপাথারী মারধর করে আহত করে এবং তার ঘরবাড়ীতে হামলা চালিয়ে ভাংচুর করে ক্ষতি সাধন করে। ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে তাকে উদ্ধার করে।

    সংবাদ পেয়ে শ্রভনগর থানা পুলিশ ঘটনাস্থলে আসলে পুলিশ দেখে সোবহানগং পালিয়ে যায়। এব্যাপারে পাভোগ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য নজরুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, রাতের বেলায় সোবহানগং জোরপুর্বক বিল্লালের লীজকৃত জায়গা দখলের চেষ্টা করে বিল্লালকে মারধর করে। আমি জানতে পেরে তাৎক্ষনিক পুলিশকে সংবাদ দেই। পরে তারা পালিয়ে যায়।শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বলেন, বিল্লাল হোসেন বাদি হয়ে অভিযোগ কররেছে। এব্যকপারে তদন্ত করে ব্যবস্থা নিব।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ