• আইন ও আদালত

    রাজশাহী জেলার শ্রেষ্ঠ সার্কেল গোদাগাড়ীর এএসপি সোহেল রানা

      প্রতিনিধি ২৩ এপ্রিল ২০২৪ , ৯:৩৬:৫২ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    রাজশাহী জেলা পুলিশের গোদাগাড়ীর এএসপি সার্কেল জনাব মোঃ সোহেল রানা (পিপিএম-সেবা) জেলা পুলিশের ২০২৪ মার্চ মাসের সামগ্রিক কর্ম মূল্যায়নে শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত করা হয়েছে।

    তিনি জেলার গোদাগাড়ী- তানোর থানা সার্কেলের সহকারী পুলিশ সুপারের দায়িত্ব পালন করছেন। আইন-শৃঙ্খলার বিভিন্ন কর্মকাণ্ডে গুরুত্বপূর্ণ অবদান রাখায় জেলা পুলিশ কর্তৃক প্রণীত অভিন্ন মান দন্ডের ভিত্তিতে কৃতিত্বপূর্ণ কর্মকান্ডের জন্য তাকে জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। সোমবার (২২ এপ্রিল) জেলা পুলিশের জেলার আইন শৃংখলার উন্নয়ন পর্যালোচনায় শ্রেষ্ঠ সার্কেল হিসেবে পুলিশ সুপারের কার্যালয়ে রাজশাহী জেলার সুযোগ্য পুলিশ সুপার সাইফুর রহমান তাকে বিশেষ সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট প্রদান করেন। এ সময় জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

    জানা গেছে জনাব মো: সোহেল রানা (পিপিএম-সেবা) গোদাগাড়ী তানোর এই দুই থানায় চুরি প্রতিরোধ,বর্তমান সমাজের জন্য মারাত্মক ব্যাধি কিশোর গ্যাং উপদ্রব দমন অভিযান, মাদক উদ্ধার, সর্বোচ্চ ওয়ারেন্ট তামিল, বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদ্‌ঘাটনসহ বিট পুলিশিংয়ের মাধ্যমে সাধারণ মানুষের মাঝে পুলিশি সেবাকে পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। পাশাপাশি স্কুল কলেজের শিক্ষার্থীদের লেখাপড়ায় মনোযোগী, মাদকের কুফল ও এটিতে আসক্ত না হওয়াসহ বিভিন্ন দিক নিদর্শনামূলক প্রচার-প্রচারণা অব্যাহত রেখেছেন।

    এ ব্যাপারে পুলিশ কর্মকর্তা জনাব মোঃ সোহেল রানা (পিপিএম সেবা) বলেন, এ সার্কেলে আমার যোগদানের পর এ সার্কেলের অধীনস্থ হত্যা মামলা, বিভিন্ন মামলার আসল রহস্য উদ্‌ঘাটনসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলা নিষ্পত্তি করতে পেরেছি এবং বিভিন্নভাবে মানুষের সেবা দিয়ে যাচ্ছি। আগামীতেও আমার পক্ষ থেকে এ সেবা অব্যাহত রাখার সর্বোচ্চ চেষ্টা করে যাবো ইনশাল্লাহ। এজন্য পুলিশিং সেবাকে জনগণের দোরগোড়ায় পৌঁছিয়ে দেওয়ার জন্য তিনি সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা ও দোয়া চেয়েছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ