• রাজশাহী বিভাগ

    রাজশাহীতে চুরি হওয়া ল্যাপটপ উদ্ধার, তিন চোর গ্রেফতার

      প্রতিনিধি ১ অক্টোবর ২০২২ , ১০:০৪:০৩ প্রিন্ট সংস্করণ

    মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীর চুরি হওয়া ল্যাপটপ উদ্ধার, তিন চোরকে গ্রেফতার করেছে মতিহার থানা পুলিশ । গত ইং ০৯ /০৯ /২০২২ তারিখ রাত্রি অনুমানিক ০২.২০- ০৩.৩০ ঘটিকার মধ্যে যে কোন সময় মতিহার থানাধীন কাজলা এলাকার মোস্তফা কটেজ নামক মেস হইতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞানের শিক্ষার্থীর একটি ল্যাপটপ, একটি মোবাইল ফোন এবং একটি মানিব্যাগ মেসের জানালার গ্রিল কেটে অজ্ঞাতনামা চোরেরা শিক্ষার্থীর উক্ত মালামাল গুলি চুরি করে নিয়ে পালিয়ে যায় ।

    এ সংক্রান্তে মতিহার থানায় একটি চুরির মামলা রুজু হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আমিনুর রহমান সহ মতিহারের একটি টিম আর এম পি সাইবার ক্রাইম ইউনিটের প্রযুক্তিগত সহায়তায় ঘটনার সহিত জড়িত ১. এ আর শাকিল আহমেদ (২৫) বালিয়াপুকুর বটতলা ২. মোঃ মোস্তাফিজুর রহমান নয়ন (২৩) ছোট বনগ্রাম ৩. মোঃ মমিনুল ইসলাম মমিন (২৬) ছোট বনগ্রাম হাউজিং কোয়ার্টার দের গ্রেপ্তার করা হয় এবং তাদের হেফাজত হতে চুরি হওয়া ল্যাপটপ উদ্ধার করা হয়।

    গ্রেফতারকৃত সকলেই সংঘবদ্ধ সক্রিয় চোর দলের সদস্য । তারা বিক্রয় ডট কম এর মাধ্যমে চুরির মালামাল বিক্রি করে থাকে । গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে ।পুলিশ জানায় ঘটনার বিষয়ে উদ্ধার অভিযান অব্যাহত আছে ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ