• ময়মনসিংহ বিভাগ

    রক্ত সৈনিক বাংলাদেশের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বৃক্ষরোপন ও সেরা রক্তসংগ্রহকারী পুরস্কার প্রদান

      প্রতিনিধি ৬ সেপ্টেম্বর ২০২২ , ১১:৫৯:০২ প্রিন্ট সংস্করণ

    রক্ত সৈনিক বাংলাদেশের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বৃক্ষরোপন ও সেরা রক্তসংগ্রহকারী পুরস্কার প্রদান

    নকলা-শেরপুর প্রতিনিধি

    শেরপুরের নকলায় রক্তসৈনিক বাংলাদেশ’র ১১তম বর্ষপূর্তি ও ১২ তম বর্ষে পদার্পন উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি ও সেরা রক্তসংগ্রহকারী প্রতিষ্ঠানকে পুরস্কৃত করা হয়েছে। ০৬ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেল ৩ টায় রক্তসৈনিক নকলা উপজেলা শাখার উদ্যোগে আয়োজিত এক কর্মসূচির মাধ্যমে সেরা রক্তসংগ্রহকারী প্রতিষ্ঠান হিসেবে এক্টিভ ব্লাড পয়েন্ট’র পরিচালক এ. আর. গোলাম রসুল আসিফকে সম্মাননা হিসেবে পুরস্কার প্রদান ও পৌর শহরের বিভিন্ন এলাকায় ফলজ বনজ এবং ওষধি গাছ লাগানো হয়।

    রক্তসৈনিক নকলা উপজেলা শাখার সভাপতি ফজলে রাব্বি রাজনের সভাপতিত্বে রক্তসৈনিক নকলা পৌরশাখার আহ্বায়ক রাশেদুল কিবরিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে রক্তসৈনিক নকলার সাধারণ সম্পাদক মকিব হোসেন মামুন, কার্যকরী সভাপতি আব্দুল্লাহ আল-আমিন, সাংগঠনিক সম্পাদক নুর হোসেন ও আসাদুজ্জামান সৌরভ, দরিদ্র তহবিল সংস্থার পরিচালক হাসান মিয়া, ইচ্ছে পূরন ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা লিমনসহ অন্যান্য সদস্য ও শুভাকাঙ্খীগণ উপস্হিত ছিলেন।এর আগে সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রক্তদানের গুরুত্ব ও অপরিহার্যতা উল্লেখ পূর্বক সেচ্ছায় রক্তদানে উৎসাহিত করণের লক্ষ্যে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    উল্লেখ্য, ২০১১ সালে যাত্রা শুরু হওয়ার পর
    শুধু রক্ত বা রক্তদাতার খোঁজই নয়, সংগঠনটি বৃক্ষরোপণ কর্মসূচি, সচেতনতামূলক মানববন্ধন, সহায়তা দানসহ, করোনা আক্রান্ত রোগীর বাসায় বিনামূল্যে অক্সিজেন সরবরাহ, প্রয়োজনীয় বাজার পৌঁছে দেওয়া, সরকারের লকডাউন বাস্তবায়নে সহযোগিতা এবং সংগঠনের সদস্যদের নিজস্ব তহবিল হতে মাক্স, সেনিটাইজার ও খাদ্য সামগ্রী বিতরণ, দেশের দুর্যোগময় সময়ে মানুষের পাশে দাঁড়ানো, শীতবস্ত্র বিতরণ সহ নানা ধরনের সেবা ও প্রচারণামূলক কাজে জড়িত থাকার মাধ্যমে সোনার বাংলা বিনির্মানে কাজ করছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ