• রাজশাহী বিভাগ

    যাবজ্জাীবন সাজাপ্রাপ্ত আসামী মাদক সম্রাট এমদাদ গ্রেফতার

      প্রতিনিধি ২৩ জানুয়ারি ২০২৪ , ৯:১৪:২৩ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী,অস্ত্র উদ্ধার, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারী, ধর্ষণ, অপহরনসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় সদর কোম্পানি, র‌্যাব-৫, রাজশাহীর একটি আভিযানিক দল অদ্য ইং২৩ জানুয়ারী ২০২৪ তারিখ রাত্রী-০০.১০ঘটিকায় ঘটনাস্থল রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন মাদারপুর

    ডিমভাংগা এলাকা হইতে অদ্য ২৩/০১/২০২৪ খ্রিঃ তারিখে সময় রাত্রী-০০.১০ ঘটিকায় দায়রা মামলা নং-১৪৯২/১৭, জিআর ২১২/১৭ গোদাগাড়ী থানার মামলা নং-৩৭ তারিখ-১৯/৭/২০১৭ ইং রিসিভ নং- ৫০/২৩ তারিখ-b১৬/১/২৪ইং যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মোঃ এমদাদুল হক(৬০), পিতা- মৃতঃ মনতাজ আলী, সাং-মাদারপুর লিপিস্টিক পাড়া, থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহীকে গ্রেফতার করে।

    প্রাথমিক জিজ্ঞাসাবাদের উক্ত গ্রেফতারকৃত আসামীকে উক্ত সাজা পরোয়ানা সংক্রান্তে জিজ্ঞাসাবাদ করলে, তিনি জানান তার বিরুদ্ধে যাবজ্জীবন সাজা পরোয়ানা থাকায় তিনি বিভিন্ন সময়ে বিভিন্ন যায়গায় আত্মগোপনে ছিলেন। গ্রেফতারকৃত উক্ত আসামীকে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় জিডি মূলে হস্তান্তর করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ