• রাজশাহী বিভাগ

    মহাদেবপুরে আদিবাসীদের মধ্যে আটশ’ ভেড়া বিতরণ

      প্রতিনিধি ৩১ অক্টোবর ২০২২ , ১:১২:১৪ প্রিন্ট সংস্করণ

    এস এম শামীম হাসান-মহাদেবপুর প্রতিনিধি:

    নওগাঁর মহাদেবপুরে চারশ’ আদিবাসীর মধ্যে আটশ’ ভেড়া বিতরণ করা হয়েছে। সোমবার (৩১ অক্টোবর) দুপুরে উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের উদ্যোগে ‘সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর আর্থসামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পে’র আওতায় এসব ভেড়া বিতরণের আয়োজন করে। চারশ’ আদিবাসীর প্রত্যেকের মধ্যে দুইটি করে মোট আটশ’ ভেড়া ও ভেড়ার শেড তৈরির জন্য প্রয়োজনীয় ঢালাই খুটি ও ঢেউ টিনও বিতরণ করা হয়।

    এ উপলক্ষে উপজেলা পরিষদ কমপ্লেক্স চত্ত্বরে আয়োজিত আদিবাসীদের সমাবেশে উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ভোদন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভেড়াগুলো বিতরণ করেন। এরআগে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আয়োজিত আলোচনা সভায় উপজেলা চেয়ারম্যান প্রধান অতিথি ও নওগাঁ জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা কৃষিবিদ মহির উদ্দিন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

    উপজেলা নির্বাহী অফিসার আবু হাসান এতে সভাপতিত্ব করেন। অন্যদের মধ্যে বক্তব্য দেন, উপজেলা ভাইস চেয়ারম্যান অনুকুল চন্দ্র সাহা বুদু, মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া রহমান পলি, জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা অজিত কুমার মন্ডল, চেরাগপুর ইউপি চেয়ারম্যান শীবনাথ মিশ্র, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: আব্দুল মালেক প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ