• দুর্ঘটনা

    লোহাগড়া ফিলিং স্টেশনের পেট্রোলিয়াম গাড়ির ধাক্কায় নিহত-১

      প্রতিনিধি ১৫ ডিসেম্বর ২০২২ , ৫:০৫:৩৭ প্রিন্ট সংস্করণ

    মোঃ মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইলের লোহাগড়ায়, লোহাগড়া ফিলিং স্টেশনের তেলবাহী পেট্রোলিয়াম গাড়ির ধাক্কায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুর আনুমানিক ২ টার ২০ এর দিকে নড়াইলের লোহাগড়া উপজেলায় বসুপটি বাস স্টান্ডে যশোর-কালনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ওই ব্যক্তির নাম আশরাফ আলী (৪৩)তিনি যশোর চিত্তরঞ্জন রোড এলাকার হাসেম তালুকদার এর ছেলে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের মাধ্যমে জানা যায়, ওই মোটরসাইকেল আরোহী লোহাগড়ার দিক থেকে নড়াইলের দিকে যাচ্ছিলেন, মোটরসাইকেল চালক আশরাফ আলী, প্রতিমধ্যে বসুপটি বাস স্টান্ড এলাকায় পৌছালে পেছন দিক থেকে আসা পেট্রোলিয়াম গাড়ি তাকে চাপা দেয় এবং ঘটনাস্থলে তার মৃত্যু হয় এবং মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়।

    পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ এসে লাশ উদ্ধার করে নড়াইল সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। খোঁজ খবর নিয়ে জানা যায় ওই পেট্রোলিয়াম গাড়িটি লোহাগড়া ফিলিং স্টেশনের। দুর্ঘটনার পর পেট্রোলিয়াম গাড়িটি বসুপটি তেল পাম্পের ভিতরে ঢুকিয়ে দিয়ে চালক ও হেলপার পালিয়ে যাই।
    এ বিষয়ে লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃনাসির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ঘাতক পেট্রোলিয়াম গাড়ি টি জব্দ করা হয়েছে। এবং নিহতের পরিবার কে খবর দেয়া হয়েছে। আইনি পক্রিয়া শেষে লাশ পরিবারের লোকজনদের নিকট হস্তান্তর করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ