• রাজনীতি

    ভাঙ্গায় নব নির্বাচিত ছাত্রলীগ কমিটির উপ-অর্থ বিষয়ক সম্পাদক রেহান

      প্রতিনিধি ১৫ সেপ্টেম্বর ২০২২ , ১:০৬:৩৬ প্রিন্ট সংস্করণ

    ফরিদপুরের ভাঙ্গা উপজেলা নব গঠিত পূর্নাঙ্গ ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে এতে উপ-অর্থ বিষয়ক সম্পাদক হিসেবে নিযুক্ত হয়েছেন নুরুল্লাগন্ঞ্জ ইউনিয়নের দঃগংগাধরদী গ্রামের মারজিউর রহমান মিতুল ( রেহান)। স্থানীয় সুত্রে জানা যায়, মারজিউর রহমান মিতুল ( রেহান) কবি নজরুল সরকারি কলেজের বিবিএ অনার্স ২য় বর্ষের একজন মেধাবী ছাত্র। তিনি স্কুল জীবনেই ছাত্র প্রতিনিধিত্ব করে আস্তে আস্তে ছাত্ররাজনীতিতে আসেন।

    তিনি ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের স্টুডেন্ট কেবিনেট নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেছেন। ঢাকা মহানগর দক্ষিন গেন্ডারিয়া থানা ছাত্রলীগের আওতাধীন ৪৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি। গেন্ডারিয়া থানা আওয়ামী ছাত্র সংগঠন পরিষদের সিনিয়র সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন এবং কবি নজরুল সরকারি কলেজ ছাত্রলীগের একজন সক্রিয় কর্মী।

    এ বিষয়ে নব নির্বাচিত ছাত্রলীগের উপ-অর্থ বিষয়ক সম্পাদক মারজিউর রহমান মিতুল ( রেহান) বলেন তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারন করেন তার হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের একজন কর্মী হিসেবে সংগঠনের হয়ে কাজ করে যেতে চাই। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আওয়ামীলীগের সাথে আছি এবং ফরিদপুর -৪ মেহনতী মানুষের নেতা আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য জননেতা জনাব কাজী জাফর উল্লাহ সাহেবের সাথে পারিবারিক সূত্রে ছিলাম এখনও আছি আগামীতেও থাকবো ইনশাআল্লাহ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ