• Uncategorized

    বাউফলে বলাৎকারের শিকার শিশুর মৃত্যুতে, মাদ্রাসা পরিচালক গ্রেফতার

      প্রতিনিধি ২৮ আগস্ট ২০২৩ , ১১:৩১:৫৩ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন) পটুয়াখালী জেলা প্রতিনিধি

    পটুয়াখালীর বাউফলে মাদ্রাসার শিক্ষার্থী বলাৎকারের শিকার হয়ে আল রাফি (১২) নামের এক মাদ্রাসার শিশু শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় অভিযুক্ত মাদ্রাসার পরিচালক হাফেজ সেলিম গাজীকে গ্রেফতার করেছে র‍্যপিট এ্যাকশন ব্যটালিয়ান র‌্যাব-৮।

    গত রবিবার(২৭ আগষ্ট) রাতে পিরোজপুরের কাউখালী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে রবিবার রাফির বাবা রেজাউল আকন বাদী হয়ে বাউফল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

    হাফেজ সেলিম গাজী উপজেলার নাজিরপুর ইউনিয়নের বড় ডালিমা মদিনাতুল উলুম কওমিয়া হাফিজিয়া ও নুরানী কিন্ডারগার্টেন মাদ্রাসা ও এতিম খানার পরিচালক ও শিক্ষক। নিহত শিশু আল রাফি উপজেলার নাজিরপুরের বড়ডালিমা গ্রামের রেজাউল আকনের ছেলে এবং ওই মাদ্রাসার হাফেজি ১৭ পাড়ার পড়ুয়া ছাত্র ছিল।

    নিহত রাফির বাবা রেজাউল আকন দৈনিক বরিশাল সমাচারকে জানান, আল রাফিকে মাদ্রাসার পরিচালক ভয় ভীতি দেখিয়ে দীর্ঘ ১বছর ধরে বলাৎকার করে আসছিলেন। গত তিন সপ্তাহ আগে রাফি অসুস্থ হয়ে পড়লে বিষয়টি তাদেরকে জানায়। এরপর তারা শিশুটিকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। সেখানে পরীক্ষা করে চিকিৎসকরা জানান, শিশু রাফির মলদ্বারে ক্যানসার হয়েছে এবং তা শরীরের রক্তে ছড়িয়ে পড়েছে। এরপর রাফিকে জাতীয় ক্যানসার গবেষণা ইনস্টিটিউট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেচিকিৎসাধীন অবস্থায় গত শুক্রবার (২৫’আগস্ট) রাত আনুমানিক সাড়ে ৮৷ টার সময় রাফির মৃত্যু হয়।

    এব্যপারে ঘটনার সত্যতা নিশ্চিত করে বাউফল থানার অফিসার ইনচার্জ ওসি এটি,এম আরিচুল হক দৈনিক বরিশাল সমাচারকে বলেন, ‘এ ঘটনায় নিহত শিক্ষার্থী রাফির বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। ওই মামলায় হাফেজ সেলিম গাজীকে গ্রেফতার করা হয়েছে বলে জানান তিনি

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ