• আইন ও আদালত

    বাউফলে প্রতি পক্ষের হামলায় ২টি ঘর ভাংচুর

      প্রতিনিধি ১৪ ডিসেম্বর ২০২২ , ২:১১:৪৫ প্রিন্ট সংস্করণ

    আবুবকর মিল্টন-বাউফল পটুয়াখালী প্রতিনিধি:

    পটুয়াখালীর বাউফলে প্রতিপক্ষের হামলায় দুটি ঘর ভাংচুর ও লুট করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টার দিকে উপজেলার সূর্য্যমনি ইউনিয়নের ইন্দুকূল মাধ্যমিক বিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে।
    স্থানীয় ও ভুক্তভোগী পরিবার সূত্রে জাানা গেছে, উপজেলার ইন্দ্রকূল গ্রামের জসিম কবিরাজ (৪০) এবং তার ভাই বশির কবিরাজের(৪৫) সাথে একই বাড়ির নজরুল কবিরাজের জমি-জমা নিয়ে বিরোধ চলছিল। বিরোধপূর্ণ ওই জমিতে জসিম ও বশিরের দুটি বসত ঘর রয়েছে। ঘটনার দিন সকাল ১১টার দিকে জমির দখল নিতে নজরুল ও হাবিবের নেতৃত্বে ২০/২৫ জননের একটি দল হামলা চালিয়ে দুটি ঘর সম্পূর্ণ ভেঙ্গে ফেলেন।

    উপায় না পেয়ে ৯৯৯এ কল করেন তারা। পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই ঘর ভেঙ্গে ফেলা হয়। এসময় ঘরে থাকা মালামাল ও আসবাব লুট করা হয় বলে অভিযোগ করেন ঘর মালিক জসিম। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে। এবিষয়ে অভিযুক্ত নজরুল বলেন, আমি ৩শতক জমি ক্রয় করেছি তার (জসিম ও বশির) চাচা হাবিবুর রহমানের কাছ থেকে। হাবিব ওই জমি নিজের দাবি করে আমার কাছে বিক্রি করেছেন। আমাকে জমি বুঝিয়ে দিতে হাবিব ওই ঘর ভাংচুর করেছে। আমি এবিষয়ে সাথে জড়িত না।

    এব্যপারে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, আমি খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এখনও লিখিত অভিযোগ হয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ