• বরিশাল বিভাগ

    বাউফলে উপ নির্বাচনে মেম্বার পদে ইয়াকুব আলীর জয়

      প্রতিনিধি ৩ নভেম্বর ২০২২ , ৫:৩০:৩০ প্রিন্ট সংস্করণ

    আবুবকর মিল্টন-পটুয়াখালী:

    পটুয়াখালীর বাউফল উপজেলার ১নং কাছিপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডে ও ৫নং সূর্য্যমনি ইউনিয়নের ২নং ওয়ার্ডে এর সাধারণ আসনের উপ- নির্বাচনের ভোট গ্রহণ হয়েছে । এতে ১১ভোট বেশি পেয়ে ১নং কাছিপাড়া ইউনিয়ন ১.নং ওয়ার্ডে আপেল প্রতীকের মো.ইয়াকুব আলী (রুবেল) মোল্লা ও ৫.নং সূর্যমনি ইউনিয়নের ২নং ওয়ার্ডের টিউবওয়েল প্রতীকের মো.রিয়াজ হোসেন ২৮১ ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছে।

    বুধবার (২নভেম্বর) সকাল ৮টায় ইভিএম পদ্ধতির মাধ্যমে ভোট গ্রহণ শুরু হয় এবং বিকাল ৪টায় শেষ হয়। কেন্দ্রগুলোতে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ হয়েছে তবে ভোটারদের উপস্থিতি বেশ কম ছিলো। দুইটি কেন্দ্রই নিরাপত্তার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করেছে।

    ২টি কেন্দ্রে ভোট গ্রহণ হয়েছে। উপ-নির্বাচনে কাছিপাড়া ইউনিয়নে মোট ৫জন ও সূর্যমনি ইউনিয়নে ৫জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এই ২টি কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ছিলো ৩২০৮ জন। পুরুষ ভোটার সংখ্যা ছিলো ১৩৩৪ জন এবং নারী ভোটার সংখ্যা ছিলো ১৩৩২ জন।

    এর মধ্যে কাছিপাড়া ১.নং ওয়ার্ডে আপেল প্রতীকে ২৪৭ ভোট পেয়ে মোঃ ইয়াকুব আলী (রুবেল) মোল্লা বিজয়ী হয়েছে। এবং সূর্যমনি ইউনিয়ন ২.নং ওয়ার্ডে টিউবওয়েল প্রতীকে মো.রিয়াজ হোসেন ৫১৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। উল্লেখ্য এই দুইটি ওয়ার্ডে ইউপি সদস্য মৃত্যু বরণ করায় আসন দুইটি শূন্য ঘোষণা করেন নির্বাচন কমিশন। তারই ধারাবাহিকতায় গত ১৯ অক্টোবর নির্বাচন কমিশন এই আসন দুইটিতে তফসীল ঘোষণা করেন। দুই ওয়ার্ডে মনোনয়ন পত্র দাখিল করেন মোট ১০ জন প্রার্থী।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ