• Uncategorized

    বকশীগঞ্জে কোভিড১৯ প্রতিরোধে জনসচেতনামূলক পথসভা ও মাস্ক বিতরণ

      প্রতিনিধি ২১ মার্চ ২০২১ , ৮:৪০:৫৩ প্রিন্ট সংস্করণ

    মাস্ক পরার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ’ এই স্লোগানকে সামনে রেখে বিট পুলিশিং এর পক্ষ থেকে পথসভা ও মাস্ক বিতরণ করা হয়। রোববার (২১ মার্চ) সকালে জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলার ৬নং নিলাক্ষিয়া বিট পুলিশিং এর আয়োজনে পথসভা অনুষ্টিত হয় । পথসভা শেষে মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ৬নং বিট পুলিশিং এর অফিসার এস এই আক্রাম হোসেন। এবং মাস্ক ব্যবহার করলেই দেয়া হচ্ছে পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ।

    ৬নং বিট অফিসার আক্রাম হোসেন বলেন, হঠাৎ করে বিশ্বে আবারও করোনা প্রকোপ বৃদ্ধি পেয়েছে, বাংলাদেশেও করোনা রোগী বৃদ্ধি পেয়েছে । আমাদের করোনার বিরুদ্ধে অবস্থান নিতে হবে , মাস্ক পরতে হবে এবং সবাইকে মাস্ক ব্যবহারে উৎসাহিত করতে হবে । কোভিড-১৯ এর দ্বিতীয় ধাপ রোধে নিজেকে এবং পরিবারকে সুরক্ষিত রাখতে জনসাধারণকে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান এই পুলিশ কর্মকর্তারা ।

    সে সময় উপস্থিত ছিলেন¸নিলাক্ষিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন মিষ্টার , বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য নজরুল ইসলাম , ইউনিয়ন আওমীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান মনির, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নুর ইসলাম , নিলাক্ষিয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি এস এম আমিন (সাদ্দাম) সাংবাদিকসহ গণ্যমান্য ব্যক্তিগণ সে সময় উপস্থিত ছিলেন ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ