• চট্টগ্রাম বিভাগ

    ফের ইউপি সদস্য নির্বাচিত হলেন হুমায়ূন কবির মোল্লা

      প্রতিনিধি ২৭ ডিসেম্বর ২০২১ , ৭:৪১:১৩ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদকঃ

    ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে শাহরাস্তি উপজেলার সূচীপাড়া দক্ষিণ ইউনিয়ন ৬নং ওয়ার্ডে আবারো মেম্বার নির্বাচিত হলেন হুমায়ূন কবির।৬ নং ওয়ার্ডে চারজন মেম্বার প্রার্থীর মধ্যে আপেল প্রতীক নিয়ে তিনি সর্বোচ্চ পাঁচশ ভোট পেয়ে জয়লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ ওমর ফারুক মোল্লা মোরগ মার্কা নিয়ে ৩২১ ভোট, তালা প্রতীক নিয়ে মোঃ মোজাহেরুল ইসলাম ১১৭ ভোট ও ফুটবল প্রতীক নিয়ে মোঃ নুরুল আলম বেপারী ১১ ভোট পেয়ে পরাজিত হয়।

    আপেল প্রতীকের কয়েকজন কর্মী জানান, দীর্ঘ একমাস আমরা হুমায়ূন ভাইকে জয় করার জন্য কাজ করেছি।তিনি সর্বোস্তরের মানুষের সুখে-দুঃখে পাশে থাকেন।সমাজে সর্বোচ্চ ন্যায্য বিচার করার চেষ্টা করেন।সমাজে সর্বপ্রকার বিশৃঙ্খলা রুখতে তিনি সক্ষম হোন।হুমায়ূন ভাইয়ের এই জয়ে আমরা ৬নং ওয়ার্ডবাসী আনন্দিত।

    নির্বাচনে জয়লাভ নিয়ে হুমায়ূন কবির বলেন,বিগত দিনের কর্মধারা আগামীদিন গুলোতেও অব্যাহত থাকবে।৬নং ওয়ার্ডের সর্বোস্তরের জনগণের কাছে আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।অসহায় মানুষের পাশে ছিলাম, আছি, থাকবো ইনশাআল্লাহ। সবাই আমার জন্য দোয়া করবেন যেন আমি আপনাদের সেবায় নিয়োজিত থাকতে পারি।

    এর আগে আজিজুল হক মোল্লা মেম্বার মারা গেলে উপ-নির্বাচনে হুমায়ূন কবির বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইউপি সদস্য নির্বাচিত হয়েছিলো।উল্লেখ্য যে চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের তারিখ পূর্বঘোষিত তফসিল অনুযায়ী ২৩ ডিসেম্বরের পরিবর্তে ২৬ ডিসেম্বর করা হয়।২৩ ডিসেম্বর এইচএসসি পরীক্ষা থাকার কারণে নির্বাচন কমিশন ভোট গ্রহণের তারিখ পরিবর্তন আনার এ সিদ্ধান্ত নেয়।

    এইচএসসি পরীক্ষার দিনে ভোটগ্রহণের তারিখের বিষয়টি নজরে এলে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি প্রধান নির্বাচন কমিশনার কেএম নূরুল হুদার সঙ্গে কথা বলেন। দেড় বছর পরে পরীক্ষা অনুষ্ঠানের বিষয়টির প্রসঙ্গ টেনে তিনি পরীক্ষার বিষয়টি বিবেচনায় নিয়ে ভোটগ্রহণের তারিখ পরিবর্তনের জন্য প্রধান নির্বাচন কমিশনারকে অনুরোধ করেন। যার প্রেক্ষিতে চতুর্থ ধাপের ইউপি ভোট ৩ দিন পিছিয়ে ২৬ ডিসেম্বর পূণনির্ধারণ করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ