• দুর্ঘটনা

    পোরশায় ইউনিয়ন পরিষদে লাশ মিললো যুবকের

      প্রতিনিধি ৫ আগস্ট ২০২৩ , ১১:৫৮:৩৭ প্রিন্ট সংস্করণ

    কাওছার হাবিব-স্টাফ রিপোর্টার:

    নওগাঁর পোরশা উপজেলার নিতপুর ইউনিয়ন পরিষদের গ্রাম আদালতের বিচারিক কক্ষ থেকে লাফারু (৩৬) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় গ্রামপুলিশের দুই সদস্যকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে।
    শুক্রবার (৪ আগস্ট) বিকেল ৫টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।নিহত লাফারু নিতপুর ইউনিয়নের মাস্টারপাড়ার বাসিন্দা কুরবান আলীর ছেলে। আটক দুই গ্রামপুলিশ সদস্য হলেন রহিম ও শাহজাহান। গ্রামপুলিশ নুর আমিন বলেন, লাফারুর বিরুদ্ধে চুরির অভিযোগ ছিল। এ অভিযোগে তাকে ধরে নিয়ে এসে ইউনিয়ন পরিষদের কক্ষে তালাবদ্ধ করে রাখা হয়েছিল। নামাজ শেষে এসে দেখে তার পরনের লুঙ্গি ছিঁড়ে গলায় ফাঁস দিয়ে জানালার গ্রিলের সঙ্গে ঝুলে আছে।

    নিতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হকের ভাষ্য, লাফারুর বিরুদ্ধে এলাকায় বেশ কয়েকটি চুরির অভিযোগ ছিল। অভিযোগের ভিত্তিতে শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে তাকে আটক করেন গ্রামপুলিশ সদস্যরা। পরে তাকে ইউনিয়ন পরিষদের বিচারিক কক্ষে আটক রেখে সবাই জুমার নামাজ পড়তে যান। নামাজ শেষে দুপুরের খাবার দিতে গেলে জানালার গ্রিলের সঙ্গে গলায় দড়ি দিয়ে ফাঁস লাগানো মরদেহ ঝুলে থাকতে দেখা যায়। পরে পুলিশকে খবর দেওয়া হয়। এরপর বিকেলে এসে মরদেহটি উদ্ধার করে পুলিশ।পোরশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম বলেন, নিহতের স্বজনরা থানায় এসেছেন। তারা যেভাবে অভিযোগ দেবেন সেভাবেই আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় দুই গ্রামপুলিশ সদস্যকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ