• Uncategorized

    পুলিশ কমিশনারের সঙ্গে আরএমপি’র অপরাধ বিভাগসমূহের মধ্যে স্বাক্ষরিত হলো বার্ষিক কর্মসম্পাদন চুক্তি

      প্রতিনিধি ১৪ জুন ২০২৩ , ১০:৩০:৫০ প্রিন্ট সংস্করণ

    মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি

    রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সঙ্গে আরএমপি’র চারটি অপরাধ বিভাগের মধ্যে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (APA) ২০২৩-২০২৪ স্বাক্ষরিত হয়।

    আজ ১৪ই জুন ২০২৩ খ্রিষ্টাব্দ সকাল ১০:০০ টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরে অপরাধ বিভাগসমূহের সঙ্গে পুলিশ কমিশনার আরএমপি’র বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (APA) ২০২৩-২০২৪ এর স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব মো: আনিসুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়। এসময পুলিশ কমিশনার মহোদয় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের চারটি অপরাধ বিভাগ-বোয়ালিয়া, মতিহার, শাহমখদুম, কাশিয়াডাঙ্গা’র সঙ্গে আরএমপি’র বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (APA) স্বাক্ষর করেন।

    অপরাধ বিভাগসমূহের পক্ষে স্বাক্ষর করেন উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) জনাব মো: সাইফউদ্দীন শাহীন, উপ-পুলিশ কমিশনার (মতিহার) জনাব মধুসুদন রায়, উপ-পুলিশ কমিশনার (শাহ্‌মখদুম) জনাব মো: নূর আলম সিদ্দিকী এবং উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) জনাব বিভূতি ভুষন ব্যানার্জী।

    এ চুক্তি স্বাক্ষরের লক্ষ্য হচ্ছে প্রাতিষ্ঠানিক দক্ষতা বৃদ্ধি, স্বচ্ছতা ও জবাবদিহিতা জোরদার করা, সুশাসন সংহতকরণ এবং সম্পদের যথাযথ ব্যবহার নিশ্চিতকরণের মাধ্যমে রূপকল্প-২০৪১-এর যথাযথ বাস্তবায়ন। এ চুক্তিতে ৪ টি অপরাধ বিভাগের কৌশলগত উদ্দেশ্যেসমূহ এসব কৌশলগত উদ্দেশ্যে অর্জনের জন্য গৃহিত কার্যক্রম এবং এসব কার্যক্রমের ফলাফল পরিমাপের কর্মসম্পাদন সূচক ও লক্ষ্য মাত্রাসমূহ উল্লেখ রয়েছে।

    চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক অ্যান্ড ডিবি) জনাব সামসুন নাহার, উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মো: আল মামুন এবং বার্ষিক কর্মসম্পাদন চুক্তি( APA) এর ফোকাল পয়েন্ট কর্মকর্তা অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব সালমা সুলতানা আলম-সহ আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ