• জাতীয়

    পিরোজপুর-১ আসনে জমে উঠেছে হ্যাবি ওয়েট দুই প্রার্থীর নির্বাচনী প্রচারণা

      প্রতিনিধি ২০ ডিসেম্বর ২০২৩ , ১০:১০:৪১ প্রিন্ট সংস্করণ

    তাহমিদ ফেরদাউস-পিরোজপুর জেলা প্রতিনিধি:

    পিরোজপুর-১আসনে ভোটের লড়াইয়ে হাড্ডা-হাড্ডি হচ্ছে দুই হ্যাবি ওয়েট প্রার্থীর মাঝে। নৌকা প্রতীক নিয়ে লড়ছেন বর্তমান সংসদ সদস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম। আর তাকে টেক্কা দিতে স্বতন্ত্র হয়ে ঈগল মার্কা নিয়ে মাঠে আছেন পিরোজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও দুই বারের সাবেক এমপি একেএমএ আউয়াল। প্রতীক বরাদ্দের দিন থেকেই সমান তালে প্রচার-প্রচারণায় দেখা গেছে দুই প্রার্থী ও তাদের সমর্থকদের।

    আজ বুধবার সকাল থেকেই নির্বাচনী নিজ এলাকা নাজিরপুরের শ্রীরামকাঠি বাজারের বিভিন্ন স্থানে নৌকা মার্কায় ভোট চান আওয়ামী লীগ প্রার্থী শ ম রেজাউল করিম। এসময় ভোটারদের দিচ্ছেন উন্নয়নের নানান প্রতিশ্রুতি। জনগনের কাছে তুলে ধরছেন বিগত ৫বছরের উন্নয়নের চিত্র। তবে তিনি নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে ব্যাপক ভোটে হারিয়ে জয় লাভের স্বপ্ন দেখছেন।

    আওয়ামী লীগ প্রার্থী শ ম রেজাউল করিম বলেন, দেশের মানুষ এখন নৌকা ছাড়া অন্য কোথায় ভোট দিতে চায় না। মননীয় প্রধানমন্ত্রী আমাকে নৌকা দিয়েছেন, জনগন আমার পাশে আছে আমি ১০০% নিশ্চিত আমিই জয়ী হবো ইনশাআল্লাহ। কোনো প্রার্থী আমার কাছে টিকবে না।

    এদিকে ঈগল মার্কার স্বতন্ত্র প্রভাবশালী প্রার্থী একেএমএ আউয়াল বলছেন, এই আসনটি আমার, গতবার প্রধানমন্ত্রীর কথায় আমি এ আসন ছেড়ে দেই । এবার প্রধানমন্ত্রীই সবাইকে নির্বাচন করার অনুমতি দিয়েছেন। তাই স্বতন্ত্র হয়ে মাঠে আছি। জামায়েত নেতা দেলোয়ার হোসেন সাঈদীকে বিপুল ভোটে পরাজিত করে ২০০৮ সনের নির্বাচনে আমি জয় লাভ করি। এখানে আমার জনপ্রিয়তা ব্যাপক আছে, দ্বাদশ নির্বাচনে জয়ী হয়ে আমি যেতে চাই সংসদে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ