• দুর্ঘটনা

    পলাশবাড়ীতে বাস ট্রাক সংঘর্ষে নিহত-২

      প্রতিনিধি ১৬ জানুয়ারি ২০২৩ , ১২:০৮:৫৭ প্রিন্ট সংস্করণ

    সাগর আহম্মেদ-পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধিঃ

    গাইবান্ধার পলাশবাড়ীতে বাস ট্রাক মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ৩ জন নিহত ও ২ জন আহত হয়েছে।ঘটনাটি ঘটেছে ১৬ জানুয়ারি সোমবার সকাল সারে ৮ টার দিকে পলাশবাড়ী উপজেলা সদরের চার মাথা মোড়ে।

    প্রত্যক্ষদর্শীরা জানান ঢাকা থেকে রংপুর অভিমুখে ছেড়ে আসা একতা পরিবহনের বারাকাত ব্যানারের দ্রুতগামী একটি নৈশ্য কোচ ঢাকা মেট্রো-ব ১৫-২৮০৭ সকাল সারে আট টার দিকে পলাশবাড়ী চৌমাথা মোড়ে পৌছিলে ঘোড়াঘাট রোড থেকে আসা একটি মোটরসাইকেলকে প্রথমে চাপা দেয় এতে ঘটনাস্থলে মোটরসাইকে চালক সুবাস চন্দ্র (৩৫)ও আরোহী সুমন চন্দ্র(৪০) নামের ২ জন ঘটনাস্থলে নিহত হয়।

    এরপর বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ২য় বারের মত গাইবান্ধা থেকে ছেড়ে আসা একটি ট্রাক( ঢাকা মেট্রো- ট ১৬-২৪০৩) সাথে মুখোমুখি সংঘর্ষে লিপ্ত ।এতে ট্রাকটি দুমরে যায়। বাসের অতিরিক্ত গতি থাকায় তৃতীয় দফায় বাসটি আবারোএকটি মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলে বিদ্যুৎ( ৪০)নামে আরো একজন মোটর সাইকেল চালক নিহত হয়।এ নিয়ে নিহতের সংখ্যা দাড়ায় ৩ জন।

    নিহতরা হলেন পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়নের মির্জাপুর গ্রামের গনেশ চন্দ্রের ছেলে সুবাস চন্দ্র (৩৫),একই উপজেলা হোসেনপুর ইউনিয়নের কয়ারপাড়া গ্রামের আব্দুল কাদের বাদশা ড্রাইভারের ছেলে বিদুৎ (৪০) ও গোবিন্দগঞ্জ উপজেলার অভিরামপুর গ্রামের সুবাস চন্দ্রের চন্দ্রের ছেলে সুমন চন্দ্র।

    এ রিপোর্ট লেখা পর্যন্ত আহতদের পরিচয় পাওয়া যায় নি।
    প্রত্যাক্ষদর্শী পলাশবাড়ী চৌমাথা ফল ব্যাবসায়ী মান্নান জানান গাড়ীর অতিরিক্ত গতি থাকায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।কাজের সন্ধানে চারমাথা মোড়ে দাড়িয়ে থাকা প্রত্যক্ষদর্শী খলিলুর রহমান জানান বাস চালক নিদ্রাচ্ছন্ন থাকায় এই দুর্ঘটনার মুল কারন।মোটর সাইকেল ও ট্রাক চালক সম্পুর্ন নির্দোষ।

    পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা জানান বাস ট্রাক ও মোটরসাইকেল গুলো আটক করা হয়েছে। বাস ও ট্রাক চালক পালতক রয়েছে। লাশ উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ