• আইন ও আদালত

    র‌্যাব-১২”র অভিযানে অপহৃত মাদ্রাসার ছাত্র উদ্ধার

      প্রতিনিধি ৮ ফেব্রুয়ারি ২০২২ , ৮:০৬:৪৯ প্রিন্ট সংস্করণ

    আহমাদুল্লাহ হাবিবী-স্টাফ রিপোর্টার:

    কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে আল-আমিন (১৫) নামে অপহৃত মাদ্রাসার এক ছাত্রকে উদ্ধার করা হয়েছে। সোমবার সকাল: ১১,৩০মিনিটের সময় এই অভিযান পরিচালনা করা হয়।
    র‍্যাব জানায়,গত ৩১/০১/২২ইং, সোমবার কুষ্টিয়া কুমারখালী মহাসড়ক হতে আল-আমিন নামে মাদ্রাসার এক ছাত্র অপহৃত হয়, অপহৃত ছাত্র কুষ্টিয়া জেলার ইবি থানাধীন ঝাউদিয়া আস্থানগর এলাকার মৃত: মোঃ জাবেদ আলী মালিথার ছেলে:আল-আমিন। স্বজনদের মাধ্যমে জানা যায়,যে ৩১/০১/২২ইং, সোমবার বিকেলে তাকে খুঁজে পাওয়া না গেলে কুষ্টিয়ার কুমারখালী থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়।

    জিডি নং- ২২৫,জিডির উপর ভিত্তি করে তদন্তে মাঠে নামে র‍্যাব -১২ কুষ্টিয়ার টিম। সার্বিক দিক তদন্তের পর গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান এর নেতৃত্বে র‍্যাবের একটি চৌকস অভিযানিক দল কুষ্টিয়া জেলার কুমারখালী থানাধীন শেখপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে অপহৃত মাদ্রাসার ছাত্র:আল-আমিন কে উদ্ধার করে।পরবর্তীতে উদ্ধারকৃত মাদ্রাসার ছাত্রকে সম্পূর্ন সুস্থ্য, স্বাভাবিকভাবেই তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়, ছেলেকে ফিরে পেয়ে আল-আমিন এর পরিবার ও স্বজনরা খুশিতে আত্মহারা হয়ে গিয়েছে, এবং কুমারখালী উপজেলার ওসি ও সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ