• আন্তর্জাতিক

    পলাশবাড়ীতে জামায়াতের উদ্যোগে সুইডেনে কোরআন অবমাননার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

      প্রতিনিধি ৭ জুলাই ২০২৩ , ৭:৫১:৪৭ প্রিন্ট সংস্করণ

    সাগর আহম্মেদ পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধিঃ

    আজ শুক্রবার বাদ জুমআ কেন্দ্রীয় জামায়াতের কর্মসূচির অংশ হিসেবে পলাশবাড়ী রাব্বীর মোড়ে ঢাকা-রংপুর মহাসড়কের উপর শত শত জামায়াত নেতা-কর্মীদের উপস্থিতিতে, এই বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধনের আয়োজন করে পলাশবাড়ীর জামায়াত।

    জামায়াতের উপজেলা সেক্রেটারি আব্দুল লতিফের সঞ্চালনায় ও উপজেলা আমীর আবুবক্কর সিদ্দিকীর সভাপতিতে, প্রধান অতিথীর বক্তব্য রাখেন গাইবান্ধা-৩১ এবং পলাশবাড়ী-সাদুল্যাপুর-৩ আসনের জামায়াত মনোনীত প্রার্থী অধ্যক্ষ মাওলানা নজরুল ইসলাম লেবু।

    তিনি বক্তব্যে বলেন- “একজন মুসলিম জীবনের চেয়েও কোরআনকে ভালবাসে। তাই কোনো ভাবেই সে কোরআনের অবমাননা সইতে পারে না।” সুইডেনে কোরআন অবমাননার মত ঘৃণ্য কাজ অব্যাহত থাকলে আগামীতে আরো বড় ধরনের আন্দোলনের ডাক আসবে বলে তিনি জানান।

    আরো বক্তব্য রাখেন- উপজেলা জামায়াত নেতা ও আদর্শ ডিগ্রী কলেজের সহ: অধ্যাপক গোলাম মোস্তফা। জামায়াত নেতাদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, সহ: অধ্যাপক বেলাল উদ্দীন, নায়েবে আমীর আব্দুল মজিদ আকন্দ, পৌর জামায়াত আমীর আব্দুল মজিদ সরকার ও সেক্রেটারী তাজুল ইসলাম মিলন।

    সভাতির বক্তব্যে আবুবক্কর সিদ্দিকী বলেন, আগামীতে যে কোনো ধরনের আন্দোলনের ডাক এলে ধৈর্য ধারণ করে আন্দোলন সংগ্রাম চালিয়ে যেতে হবে। পরিশেষে মানববন্ধন প্রোগ্রাম বাস্তবায়নে সংযোগীতা করার জন্য সরকার ও পুলিশ প্রশাসনকে আন্তরিক ভাবে ধন্যবাদ কৃতজ্ঞতা জানান জামায়াতের আমীর আবুবক্কর সিদ্দিকী।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ