• আমার দেশ

    পরিমনির ভক্তরাই মদ কে বৈধ ঘোষনা করতে চায়। মুফতী সৈয়দ মোঃ ফয়জুল করীম (শায়খে চরমোনাই)।

      প্রতিনিধি ১৭ মার্চ ২০২২ , ১১:০৩:০৮ প্রিন্ট সংস্করণ

    @আঃ কাদের কারিমী -বরিশাল জেলা প্রতিনিধি –

    (১৬ মার্চ’২২) বুধবার বিকেলে ইসলামী যুব আন্দোলন বরিশাল জেলা ও মহানগর শাখার উদ্যোগে স্থানীয় টাউন হল চত্বরে তৃণমূল প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়। সংগঠনের জেলা সভাপতি মাওলানা মুহাম্মাদ সানাউল্লাহর সভাপতিত্বে অনুৃষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম (শায়খে চরমোনাই)। প্রধান অতিথির বক্তব্যে বলেন,পরীমনির সাথে যাদের পেয়ার আছে মহবত আছে তারা চিন্তা করে মদ বৈধ ঘোষনা না করলে পরীমনি নাজাত পাবেনা,শুধু তাই নয় বরং পরিমনির বক্তরাই চায় মদের আইন বৈধ ঘোষনা করা হোক।

    মদের আইন পাশ করার যে পায়তারা চলছে এতে ইন্ডিয়ার হাত আছে বলেও অভিমত ব্যক্ত করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর। দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতি নিয়েও কথা বলেন তিনি ,দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতি রোধ করতে না পারলে জনগণ রাস্তায় নেমে বর্তমান সরকারকে ক্ষমতাচ্যুত করবে বলে হুশিয়ারী দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম।উক্ত সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুফতী মানসুর আহমাদ সাকী।

    বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও বরিশাল জেলা সেক্রেটারী মাওলানা সিরাজুল ইসলাম, ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ) মাওলানা মুহাম্মাদ আল আমিন, প্রচার সম্পাদক মাওলানা ইলিয়াস হাসান, যুব কল্যাণ ও কর্মসংস্থান সম্পাদক মাওলানা ইউনুছ তালুকদার, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর বরিশাল মহানগর সেক্রেটারী মাওলানা লুৎফর রহমান, ইসলামী যুব আন্দোলন বরিশাল মহানগর সভাপতি মাওলানা আরিফুল ইসলাম প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ