• Uncategorized

    কলাপাড়ায় নির্বাচনকে কেন্দ্র করে ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের উপর হামলা, কুপিয়ে জখম।

      প্রতিনিধি ২৬ জানুয়ারি ২০২১ , ৫:২৩:১৭ প্রিন্ট সংস্করণ

    পটুয়াখালীর কলাপাড়া পৌরসভা নির্বাচন‌কে কেন্দ্র ক‌রে উপ‌জেলা ছাত্রলী‌গের সাংগঠ‌নিক সম্পাদক রাকিবুল ইসলাম দীপ্ত (২৫)‌কে কুপিয়ে গুরুতর জখম করার খবর পাওয়া যায়। অদ্য ২৬ শে জানুয়ারি রোজমঙ্গলবার সন্ধ্যা আনুমানিক ৬ টার সময় পৌর শহরের কুমারপট্টি এলাকায় এই হামলার স্বিকার হন।

    এসময় স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় দীপ্তকে উদ্ধার করে কলাপাড়া সদর হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাকে আশংকাজনক অবস্থা দেখে বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার করেন। আহত দীপ্ত কলাপাড়া পৌরসভা নির্বাচ‌নে স্বতন্ত্র প্রার্থী দিদার উদ্দিন আহমেদ মাসুমে’র কর্মী বলে জানাযায়।

    এ বিষয় দীপ্ত ঘটনার বরাত দিয়ে বলেন, তি‌নি মোটরসাইকেল যোগে আওয়ামীঃ লীগ কার্যালয়ে যাওয়ার পথে নৌকা প্রতীক প্রার্থী বিপুল চন্দ্র হাওলদারের কর্মী পৌর ছাত্রলীগের সভাপ‌তি আসাদুজ্জামান শুভ, র নেতৃত্বে তার ওপর বরবচিত হামলা চালায়, এসময় তাদের হাতে থাকা চাপাতি দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে।

    বিষয়টি নিশ্চিত করতে স্বতন্ত্র প্রার্থী দিদার উ‌দ্দিন মাসুম ব‌্যপা‌রি জানান, ‌নৌকা মার্কার প্রার্থীর পরাজয় নি‌শ্চিত জে‌নে আমার কর্মী সমর্থক‌দের উপর নির্যাতন হামলা করা শুরু ক‌রে‌ছে। এগু‌লো বন্ধ না কর‌তে পার‌লে আগামী ১৪‌ ফেব্রুয়ারীর নির্বাচন আ‌দৌও সুষ্ঠু হ‌বে কিনা তা নি‌য়ে শংসয় র‌য়ে‌ছে বটে।

    ত‌বে অ‌ভি‌যোগ অস্বীকার ক‌রে আওয়ামীলীগ দলীয় প্রার্থী বিপুল হাওলাদার বলেন, এ ঘটনার সা‌থে আ‌মি বা ছাত্রলীগ জ‌ড়িত না। কে বা কারা এ ঘটনা ঘ‌টি‌য়ে‌ছে তা আমার জা‌না নেই। আর উপ‌জেলা ছাত্রলী‌গের সভাপ‌তি আসাদুজ্জামান শুভর সা‌থে মোবাইল ফো‌নে বার বার যোগা‌যোগ করা হ‌লেও তি‌নি ফোন রি‌সিভ ক‌রেন‌নি।

    কলাপাড়া হাসপাতালের চিকিৎসক ডা: অনুপ কুমার সরকার বলেন, হাতের বাম পাশে, পিছনে ও মাথায় আঘাতের পাঁচটি চিহ্ন রয়েছে।এব্যপারে কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনর্চাজ ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ঘটনা শুনিছি, সেখা‌নে পুলিশ পাঠানো হয়েছে দতন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ