• Uncategorized

    পটুয়াখালীতে ইসালামী আন্দোলনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত। 

      প্রতিনিধি ৯ অক্টোবর ২০২০ , ৪:০৫:১৮ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    সারাদেশে লাগামহীন নারী ও শিশু  ধর্ষন, হত্যা, সন্ত্রাস, রাহাজানির প্রতিবাদে পটুয়াখালী ইসলামী  আন্দেলনের নেতৃত্বে চরমোনাই পীরের অনুসারী সকল দলের যৌথ উদ্যোগে  শুক্রবার সকালে লঞ্চঘাট চত্বরে  প্রতিবাদ সমাবেশ শেষে শহরে  বিক্ষোভ  মিছিল করেছে।

    বিক্ষোভ মিছিলটি পূর্ব  লঞ্চঘাট চত্বরে পটুয়াখালী জেলা ইসলামী আন্দোলন বাংলাদেশের  সভাপতি মুফতী হাবিবুর রহমানের সভাপতিত্বে ও সেক্রেটারী আর আই এম অহিদুজ্জামানের সঞ্চালনায়  প্রতিবাদ  সমাবেশে  বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ পটুয়াখালী জেলা কমিটির সহ-সভাপতি মাওলানা কাজী গোলাম সরোয়ার, সাংগঠনিক সম্পাদক মাওলানা আবুল হাসান বুখারী, অধ্যক্ষ মাওলানা নাজমুল হুদা, অধ্যক্ষ মাওলানা মহিউদ্দিন সিকদার, মাওলানা আব্দুর রাজ্জাক, হাফেজ মাওলানা ফেরদৌস খান, মুহাম্মদ  আব্দুল হাকিম, মাস্টার সিদ্দিকুর রহমান,ইসলামী আন্দেলনে  সদ্য যোগদানকারী বিশিস্ট ব্যবসায়ী শিক্ষানুরাগী আলহাজ্ব আব্দুল হাই,  মাওলানা ইলিয়াস আহমেদসহ শ্রমিক আন্দোলন, যুব আন্দোলন ও ছাত্র আন্দোলনের দায়িত্বশীল নেতৃবৃন্দ।

    উক্ত সমাবেশে বক্তারা বলেন, দেশে আইনের শাসন না থাকায় এবং বিচার ব্যবস্থার দীর্ঘসূত্রিতার কারনে  প্রতিনিয়ত ক্ষমতাসীন দলের নেতা কর্মীদের ক্ষমতার অপব্যবহারের কারনে নারী নির্যাতন, ধর্ষন ও হত্যা বেড়েই চলছে।

    এ বর্বর নারী ধর্ষন ও হত্যা, দুর্নীতি, লুটপাট ও রাহাজানির ঘটনা থেকে উত্তোরনে জন্য জাতীয় সংসদে দ্রুত ধর্ষনের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের আইন প্রণয়ন করার আহবান জানান। সমাবেশ শেষে  লঞ্চঘাট চত্বর হতে বিক্ষোভ মিছিল শুরু করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে ডিসি কোর্ট এলাকার  সোনালী ব্যাংক ভবনের সামনে গিয়ে বিক্ষোভ মিছিল শেষ করে ইসলামী আন্দোলনের শত শত নেতা কর্মী এসময় উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ