• Uncategorized

    গুলিবিদ্ধ সাংবাদিকের পাশে বিএমএসএফ

      প্রতিনিধি ২০ ফেব্রুয়ারি ২০২১ , ১১:০২:২২ প্রিন্ট সংস্করণ

    ঢাকা শনিবার ২০ ফেব্রুয়ারি ২০২১: কোম্পানিগঞ্জে গুলিবিদ্ধ সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরের অবস্থা এখনো আশংকাজনক। তিনি ঢাকা মেডিকেলের আইসিইউর চারতলার ১৭নং বেডে চিকিৎসাধীন আছেন। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম তার পাশে থেকে চিকিৎসার সার্বিক বিষয় খোঁজ খবর নিচ্ছে। এ ঘটনার আইনী সহায়তা দিতে বিএমএসএফ পাশে থাকারও প্রতিশ্রুতি দিয়েছে।

    শনিবার দুপুরে বিএমএসএফের পক্ষ থেকে গুলিবিদ্ধ সাংবাদিকের খোঁজখবর নিতে শয্যাপাশে গিয়ে চিকিৎসার খোঁজ নেন চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক সম্পাদক এমএ আকরাম ও ময়মনসিংহ বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক কবির নেওয়াজসহ নেতৃবৃন্দ।

    পরিবারের পক্ষ থেকে আহত সাংবাদিকের সুস্থ্যজন্য দোয়া কামনা করা হয়।
    এ দিকে আহত সাংবাদিকের জন্য জরুরী ভিত্তিতে রক্তের প্রয়োজন বলে জানিয়েছেন চিকিৎসক।

    উল্লেখ্য, কোম্পানিগঞ্জে আওয়ামী লীগের দু’গ্রুপের অস্ত্রের মহড়ার ভিডিওচিত্র ধারণ করেছিলেন মুজাক্কির। বিষয়টি মহড়াকারীরা দেখতে পেয়ে ভিডিওকৃত মোবাইলটি ছিনিয়ে নিতে উদ্যত হয়। এক পযর্যায়ে তার বুকে গুলি ছুড়ে মোবাইলটি ছিনিয়ে নিতে সক্ষম হন। কিন্তু এতক্ষনে তার বুকে ২৬ টি স্পিন্টার বুকে ঢুকে যায়।

    শুক্রবার রাত ৮টার দিকে ঘটনার পর তাকে প্রথমে নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাতেই তাকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে আনা হয়।

    বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর গুলিবিদ্ধ সাংবাদিকের জন্য দোয়া এবং দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান করেছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ