• আইন ও আদালত

    পত্নীতলায় পৌর ওয়ার্ড কমিশনার কিবরিয়ার বিরুদ্ধে অন্যের দেন-মহর টাকা আত্মসাৎ করার অভিযোগ

      প্রতিনিধি ২০ জুন ২০২৩ , ৭:১৪:১৩ প্রিন্ট সংস্করণ

    মোঃ কাওছার হাবিব-স্টাফ রিপোর্টার:

    নওগাঁর পত্নীতলায় অন্যের দেন-মহর টাকা আত্মসাৎ এর অভিযোগ উঠেছে নজিপুর পৌর ৭ নং ওয়ার্ড কমিশনার মোস্তফা কিবরিয়াসহ তার সঙ্গীদের বিরুদ্ধে, অবশেষে থানায় মামলা করেছেন ভুক্তভোগী তহমিনা খাতুন।

    মঙ্গলবার ২০-জনু থানায় অভিযোগ সূত্রে জানা যায়,পত্নীতলা উপজেলার আমাইড় ইউনিয়নের ডাসনগর গ্রামের মোঃ মোফাজ্জল হোসেন এর মেয়ে মোছা: তহমিনা খাতুন (২৮) এর সাথে উপজেলার নজিপুর পৌর নতুন হাট  এলাকার মো.সানোয়ার হোসেনের ছেলের মো. সজিব হোসেন এর সাথে গত ১ বছর ৯ মাস পূর্বে ১ লক্ষ টাকা দেনমহর চুক্তি আবদ্ধ হয়ে বিবাহ হয়। এক মাস-য়ান্তে সংসার কালে নাবিধ দ্বন্দ্বের কারণে বিচ্ছেদ হয়। বিচ্ছেদ এর পরবর্তী সময়ে গত ১৫-০-২৩ তারিখে বিবাদী ১ ও ২ এবং ৩ নং বিবাদী সজীব হোসেন ও সানোয়ার হোসেন এবং নজিপুর পৌর ৭ নং ওয়ার্ড কমিশনার মোস্তফা কিবরিয়ার মাধ্যমে দেনমহর টাকা ফেরত দেওয়ার দিন ধার্য করা হয়।

    গত ১৫-০৫-২৩ আনুমানিক সকাল ১০টায় পৌর নতুনহাট মোড়ে ৩ নং বিবাদী পৌর ৭ নং ওয়ার্ড কমিশনার কমিশন মোস্তফা কিবরিয়া এর অফিসে তহমিনা দেনমহর ফেরতে নিতে গেলে সেই সময় ভুক্তভোগী তহমিনাকে বিভিন্ন ভয়-ভীতি দেখিয়ে জোরপূর্বক তালাকনামাতে স্বাক্ষর করে নেয় এবং ১ লক্ষ টাকার পরিবর্তে ২৫ হাজার টাকা দিতে চাইলে বাদী তাহমিনা নিতে রাজি না হলে কমিশনার বিভিন্ন ভয়-ভীতি ও প্রাণনাশের হুমকি দেয় তহমিনা কে।
    ২৫ হাজার টাকা না নিলে দেনমহর টাকা পাবে না বলে তাড়িয়ে দেয় এবং উচ্চ গলায় বলে ভবিষ্যতে টাকা নিতে আসিলে মারধোরসহ জানে মেরে ফেলবে হুমকি দেয় ও অকথ্য ভাষায় গালাগালি করে কমিশনার মোস্তফা কিবরিয়া সহ সজীব এবং সানোয়ার হোসেনের সঙ্গীয়রা।

    এই ঘটনার প্রেক্ষিতে, ভুক্তভোগী তহমিনা দেনমহর পাওনা অধিকার আদায়ে জন্য ৩ জনের বিরুদ্ধে পত্নীতলা থানায় অভিযোগ দায়ের করে ও সঠিক বিচারের দাবি করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ