• আমার দেশ

    পত্নীতলায় আত্রাই নদীর ড্রেজিং সহ  তীর সংরক্ষণ প্রকল্প কাজের শুভ উদ্বোধন

      প্রতিনিধি ৭ নভেম্বর ২০২৩ , ৫:৩০:৫৪ প্রিন্ট সংস্করণ

    কাওছার হাবিব- পত্নীতলা নওগাঁ

    নওগাঁ জেলার ধামইরহাট,পত্নীতলা ও মহাদেবপুর উপজেলাধীন ৩টি প্রকল্পের পূর্ণ ভাষ্য পূর্ণ বাসন এবং আত্রাই নদী ড্রেজিং সহ  তীর সংরক্ষণ প্রকল্প কাজের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি মাননীয় সংসদ সদস্য -৪৭, নওগাঁ-২ ও বাংলাদেশ জাতীয় সংসদে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোঃ শহীদুজ্জামান সরকার এমপি।

    বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড, নওগাঁ জেলার বাস্তবায়ন,উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্বে করেন নওগাঁ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোঃ ফইজুর রহমান ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ পত্নীতলা উপজেলার শাখার সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী নজিপুর পৌর শাখা সহ-সভাপতি শ্রী গৌতম চন্দ্র দে উপস্থাপনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পত্নীতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল গাফফার, উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ রুমানা আফরোজ। নজিপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রেজাউল কবির চৌধুরী বাবু,পত্নীতলা থানা অফিসার ইনচার্জ ওসি পলাশ চন্দ্র দেব,  উপজেলা কৃষক লীগের আহবায়ক ও নজিপুর পৌরসভার প্যানেল মেয়র শ্রী যুগল চন্দ্র দেবনাথ। আরো উপস্থিত ছিলেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল খালেক চৌধুরী, নওগাঁ পানি উন্নয়ন বোর্ডের উপবিভাগীয় প্রকৌশলী প্রবীর কুমার পাল, উপ সহকারী প্রকৌশলী মোঃ মাহবুবুর রহমান ,মিঠুন মন্ডল, বাপ্পা মন্ডল,কার্য সহকারী মোঃ মনসুর আলী, মোঃ নুরুল ইসলাম মোঃ শাহাদাত হোসেন সার্ভেয়ার আব্দুর রশিদ। উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আবুল কালাম আজাদ, সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রশীদ দেওয়ান,  সাংগঠনিক ‌সম্পাদক ও জেলা পরিষদের সদস্য,মোঃ আজাদ রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহীন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মো আরাফাত হোসেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আ আব্দুল আহাদ রাহাদ, মহিলা বিষয়ক সম্পাদক  ও জেলা পরিষদ সদস্য মোছাঃ ফাতেমা জিন্না ঝরনা

    প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শ্রী দিলিপ চৌহান, শ্রম বিষয়ক সম্পাদক ও কাউন্সিলর মোঃ আব্দুল মজিদ,কায্য নিবাহী সদস্য শ্রী সুদর্শন চন্দ্র সাহা,নজিপুর পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ শহিদুল আলম বেন্টু, উপজেলা পূজা উদযাপন পরিষদের যুগ্মসাধারণ সম্পাদক শ্রী দিলীপ কুমার দাস। আরো প্রমুখ উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ