• Uncategorized

    পটুয়াখালীর লাউকাঠী ইউনিয়নে নিয়ম নীতির তোয়াক্কা না করেই চলছে রাস্তা সংস্করণ

      প্রতিনিধি ৫ মার্চ ২০২১ , ৪:৩০:১৫ প্রিন্ট সংস্করণ

    পটুয়াখালীর লাউকাঠী ইউনিয়নে নিয়ম নীতির তোয়াক্কা না করেই চলছে রাস্তা সংস্করণ

    পটুয়াখালী সদর উপজেলাধীন ১নং লাউকাঠী ইউনিয়নে রাস্তা সংস্করণ ৭ কি.মি. রাস্তার কাজে অনিয়মের খবর পাওয়া যায়।

    খোজনিয়ে জানাযায়, উক্ত ঠীকাদার মো, খবির সিকদার, রাস্তার কাজ সাব-কন্ট্রাক্টর দেলোয়ার হোসেন, সরেজমিনে গিয়ে দেখামেলে রাস্তার কাজে ৪০ ইন্জি পিচঢালাই কাজ চলমান রয়েছে। কিন্তুু কাজের নিয়মানুযায়ী রাস্তা পরিষ্কার পরিছন্ন করে কাজ করার নিয়ম থাকলেও তা না করে চলছে শ্রমিকদের কাজ। এছাড়াও পুরাতন ভাঙা রাস্তা সংস্করণ না করে যেমনি খুশি তেমনি চালিয়ে যাচ্ছে তার উপর দিয়ে চলছে পুনরায় পিচঢালাই, যাকিনা বর্ষা কালীন সময় হালকা বৃষ্টিতে ভিজলেই তা ভেঙে যাওয়ার সম্ভাবনা রয়েছে অধিক।

    বিষয়টি গণমাধ্যমের নজরে আসলে সদর ইন্জিনিয়ার আধা কিলোমিটার রাস্তা তিনি দাড়িয়ে থেকে পুনরায় সংস্করণ করেন। এবং সেখানে ঠিকাদারের একজন প্রতিনিধি উপস্থিত ছিলেন মোঃ সোহাগ, তিনি বলেন, দায়িত্ব আমার নয় সাব কন্ট্রাক্টরের তাকে স্থানে অনুপস্থিত পাওয়া যায় এবং ইঞ্জিনিয়ার বিপুল হাওলাদার তাকে কয়েকবার কল করলেও ফোন রিসিভ করেনি।

    এবিষয়ে গণমাধ্যমকর্মীরা সাব কন্ট্রাক্টর দেলোয়ার হোসেনের ব্যবহৃত মুঠোফোনে ফোন দিলে তিনি ঘটনাস্থলে উপস্থিত হন, এসময় তিনি বলেন একাজে আমাদের ব্যপক লচ হবে এমনকি কাজটি খবির সিকদার’র তাছাড়া আমাদের যেমন কাজ করা দরকার আমরা করছি, আপনাদের যা লেখার লিখে দেন তাতে আমার কিছু আসে যায়না বলে দায়সারা জবাব দিয়ে এরিয়ে যান তিনি।

    এব্যপারে নাম না বলা সর্তে স্থানীয় একাধিক ব্যক্তি জানায়,এরকম নিন্ম মানের কাজ হলে জনসাধারণ প্রতিনিয়ত ভোগান্তির স্বীকার হবে, গ্রামীন জনপদের রাস্তার কাজ অবশ্যই ভাল মানের করতে হবে বলে জানান তারা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ