• Uncategorized

    পটুয়াখালীতে র‍্যাব-৮, অভি্যানে গলাচিপা থানা এলাকা হতে চাঁদাবাজ শাহ আলম গ্রেফতার। 

      প্রতিনিধি ২১ আগস্ট ২০২০ , ১০:০৪:৩১ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    র‍্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই ডাকাত, সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গি দমন, অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক ব্যবসায়ী ও প্রতারকচক্রসহ বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় এ ধরণের অপরাধ নিয়ন্ত্রণে র‍্যাব ইতিমধ্যেই বিশেষ সফলতা অর্জনে সক্ষম হয়েছে।

    এরই ধারাবাহিকতায় অদ্য ১৯/০৮/২০২০ ইং তারিখ বিকালে পটুয়াখালী জেলার গলাচিপা থানার উলানিয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে চাঁদাবাজির অভিযোগে মোঃ শাহ আলম (৪২), পিতা-মোঃ মতলেব ব্যাপারী, সাং- উলানিয়া ১নং ওয়ার্ড, থানা-গলাচিপা, জেলা-পটুয়াখালী চাঁদাবাজকে আটক করে।

    উল্লেখ থাকে যে, আসামী মোঃ শাহ আলম (৪২) গলাচিপা থানা এলাকায় দীর্ঘদিন ধরে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য বলিয়া বিভিন্ন লোকের কাছ থেকে বিভিন্ন সময়ে প্রতারণা ও বল প্রয়োগের মাধ্যমে চাঁদা দাবি করে আসছে। এরই প্রেক্ষিতে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে র‍্যাব-৮ এর চৌকস একটি আভিযানিক দল মোঃ শাহ আলম (৪২)কে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী তার অপরাধ স্বীকার করে। ধৃত আসামী বিভিন্ন মোবাইল নম্বর ব্যবহার করে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য বলিয়া অনেক লোকের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে। আসামীকে পটুয়াখালী জেলার গলাচিপা থানায় হস্তান্তর করা হয়েছে।

    এবিষয় র‍্যাবের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইফতেখারুজ্জামান জানায়, এ ধরনের কার্যক্রম ভবিষ্যতে অব্যাহত থাকবে বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ