• আইন ও আদালত

    পটুয়াখালীতে মুগ ডাল তোলাকে কেন্দ্র করে তিন মাসের অন্তঃসত্ত্বা নারীকে মারধর আহত-৫

      প্রতিনিধি ২৯ এপ্রিল ২০২২ , ৩:১২:০৪ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালী সদর উপজেলা জৈনকাঠী ইউনিয়নের ঠেঙ্গাই গ্রামে মুগ ডাইল তোলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় তিন মাসের অন্তঃসত্ত্বা নারী সহ ৫ জন গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটে ২৯ এপ্রিল , শুক্রবার সকালে পটুয়াখালী সদর উপজেলার জৈনকাঠী ইউনিয়নের ঠেঙ্গাই গ্রামে। গুরুতর আহত ৫ জনকে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    ঠেঙ্গাই গ্ৰামে শহিদুল তালুকদার গংদের সাথে ৩ একর জমি নিয়ে আবু বক্কর চকিদারের বিরোধ চলছিল, বিরোধীয় জমিতে শুক্রবার সকালে আবু বক্কর চৌকিদারের লাগানো মুগ ডাল তুলতে গেলে শহিদুল তালুকদারের লোকজন এসে রানী বেগম (৫০) সাবিনা আক্তার (১৮) সাথী আক্তার (১৮) মিলি আক্তার(১৮) মরিয়ম বেগম (৫৫) এদের উপর অতর্কিত হামলা চালায়।

    হামলায় এসময় ৩ মাসের অন্তঃসত্ত্বা সাথী আক্তার বলেন, আমাকে জিহাদ, সোহেল,জাফর,নামের ব্যক্তিরা দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করে এবং আমার তলপেটে লাথি মারে এতে আমি গুরুতর আহত হয়ে পড়ি। ১৮ বছরের সাবিনা আক্তার বলেন, আমাকে শামীম,গফফার, সুমন আমার গলায় ওরনা পেঁচিয়ে টানা হ্যাচরা করে এবং আমার শরীরের স্পর্শ কাতর স্থানে হাত দিয়ে আঘাত করে। এতে আমার শরীরের বিভিন্ন স্থানে খত হয়।

    এ ঘটনায় সাবিনা আক্তারের পিতা মোঃ ওহাব চৌকিদার পটুয়াখালী সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন। উক্ত বিষয়ে পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, মনিরুজ্জামান, বলেন অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ