• চট্টগ্রাম বিভাগ

    নোয়াখালী-২ আসনের সংসদ মোরশেদ আলম এমপি কে অবাঞ্ছিত ঘোষণা

      প্রতিনিধি ১৪ মে ২০২৩ , ৪:৫৭:৩০ প্রিন্ট সংস্করণ

    জুনায়েদ কামাল-নোয়াখালী জেলা প্রতিনিধিঃ

    বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে নোয়াখালী ২ আসনের সাংসদ আলহাজ্ব মোরশেদ আলম এমপিকে সেনবাগে অবাঞ্ছিত ঘোষণা করেছেন সেনবাগ উপজেলা আওয়ামীলীগের একাংশের নেতৃবৃন্দগন।

    শনিবার পৌর শহরের উত্তর শাহাপুর তৌহিদা রহমান ভিলেজে আয়োজিত ঈদ পরবর্তী তৃনমুল নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় উপজেলা আওয়ামীলীগের সাবেক
    সভাপতি সেনবাগ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহম্মদ চৌধুরীর সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি নুরুজ্জামান চৌধুরী ও সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট আবদুল আজিম চৌধুরী মানিকের যৌথ সঞ্চালনায় উক্ত সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ অর্থনীতি সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও জনতা ব্যাংকের সাবেক চেয়ারম্যান ড. জামাল উদ্দিন আহমেদ (এফসি এ,) বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি,নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি,তমা গ্রুপের কর্ণধার আতাউর রহমান ভূঁইয়া মানিক,সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক,সেনবাগ পৌরসভার সাবেক মেয়র আবু জাফর টিপু,বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শিহাব উদ্দিন শিহাব সহ অনেকেই।

    মতবিনিময় সভায় বক্তারা সেনবাগ উপজেলা আওয়ামীলীগ ও ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গুলো ভোটের মাধ্যমে হয়নি দাবি করে তা বাতিল করে পুনরায় ভোটের মাধ্যমে সম্মেলন করার দাবি জানান। এ ছাড়া আগামী জাতীয় সংসদ নির্বাচনে সেনবাগের তৃণমূলের নেতাদের মধ্য থেকে মনোনয়ন দেয়ার দাবি জানান, না হলে তৃণমূল নেতাকর্মীরা তা প্রতিহত করবেন প্রয়োজনে তাদের মধ্য থেকে যে কোন একজন স্বতন্ত্র প্রার্থী হবেন বলেও ঘোষণা দেন। এ সময় সেনবাগ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। পরে বাফুফের সহ-সভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিকের উদ্যোগে আগত জনতাদের দুপুরের মেহমানদারি করানো হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ