• আইন ও আদালত

    নড়াইলে জনসাধারণের নিরাপত্তায় তৎপর পুলিশ সুপার

      প্রতিনিধি ৫ নভেম্বর ২০২৩ , ৬:৫৩:০৮ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    বিএনপি-জামায়াত কর্তৃক দুই দিন অবরোধে নড়াইল জেলার আইনশৃংখলা পরিস্থিতি তদারকি করেন পুলিশ সুপার (মোসা.সাদিরা খাতুন) রবিবার দুপুরে পুলিশ সুপারের নেতৃত্বে নড়াইল জেলা পুলিশের একটি দল নড়াইল সদর থানা এলাকা পরিদর্শন করেন। পুলিশ সুপার ঠসদর থানা এলাকার মূল সড়ক সমূহ, তুলারামপুর, হাতিরবাগান, রূপগঞ্জ, পুরাতন বাস টার্মিনাল, চৌরাস্তা, মালিবাগ এবং মাদ্রাসা বাজার পরিদর্শন করেন। তিনি দায়িত্বরত পুলিশ সদস্যদের ডিউটি তদারকি করেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। তিনি খেটে খাওয়া মানুষসহ সর্বস্তরের মানুষের সাথে কথা বলে তাদের খোঁজ খবর নেন।

    এসময় পুলিশ সুপার বলেন, ”বিএনপি- জামায়াতের ডাকা এই অবরোধকালীন সময় নড়াইল জেলা পুলিশ সবসময় তৎপর, আমরা মানুষের জানমাল রক্ষায় সতর্কতার সাথে কাজ করে যাচ্ছি। আমরা কোন দুষ্কৃতিকারীকে নড়াইল জেলায় তাদের অপকর্ম করতে দেবো না।” তিনি নড়াইল বাসীর উদ্দেশ্যে বলেন, “আপনারা নির্ভয়ে রাস্তাঘাটে বের হবেন, দোকানপাট খোলা রাখবেন।আপনাদের স্বাভাবিক কাজকর্ম করবেন। নড়াইল জেলা পুলিশের প্রতিটি সদস্য আপনাদের পাশে আছে। আমাদের লক্ষ্য থাকবে যেন নড়াইল জেলার সম্মানিত নাগরিকগণ স্বাভাবিকভাবে তাদের কাজকর্ম করতে পারেন।”
    এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) তারেক আল মেহেদী; জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো.সাব্বিরুল ইসলামসহ অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ