• আইন ও আদালত

    নকল প্রসাধনী বিক্রির দায়ে পাঁচ প্রতিষ্ঠান মালিকে ২৬০০০০টাকা ও জব্দকৃত মালামাল পুড়িয়ে ধ্বংস

      প্রতিনিধি ১৫ জুলাই ২০২২ , ৫:৪৫:৩৪ প্রিন্ট সংস্করণ

    নাটোরে বিভিন্ন বিদেশী ব্যান্ডের নকল প্রসাধনী বিক্রির দায়ে পাঁচ প্রতিষ্ঠানকে ২ লাখ ৬০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ সময় জব্দকৃত প্রসাধনীগুলো আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে নাটোর শহরের আলাইপুর এলাকার উত্তরা প্লাজার র‍্যাব-৫ এর সহযোগীতায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জেলা শাখা।

    র‍্যাব-৫, সিপিসি ২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান,গোপন সংবাদের ভিত্তিতে আজ দুপুরে র‍্যাব ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর যৌথভাবে নাটোর শহরের আলাইপুরে উত্তরা প্লাজায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় বিদেশী বিভিন্ন ব্যান্ডের প্রসাধনীর গায়ে আমাদানীকারকের সীল ও মূল্য ব্যবহার না করায়

    এবং নকল প্রসাধনী বিক্রি করার অপরাধে এ এস ট্রেডার্সে এক লাখ টাকা জরিমানা ও ৫ হাজার ৩৫০ প্যাকেট নকল প্রসাধনী জব্দ করা হয়। এছাড়া আমাদের ষ্টোরের ২০ হাজার টাকা ও ২ হাজার ৫০০ প্যাকেট নকল প্রসাধনী জব্দ, আছির ব্রাদার্সের ৪০ হাজার টাকা ও ১ হাজার ২০০ প্যাকেট নকল প্রসাধনী জব্দ, ভাই-বোন ষ্টোরে ৫০ হাজার টাকা এবং মিতালী ষ্টোরে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

    পরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, নাটোর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মেহেদী হাসান তানভীর এর নির্দেশে জব্দকৃত প্রসাধনীগুলো আগুনে পুড়িয়ে ধ্বংস এবং জরিমানার আদায়কৃত অর্থ সরকারী কোষাগারে জমা করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ