• রাজশাহী বিভাগ

    নওগাঁর মান্দায় বাড়ি থেকে পালিয়ে গ্যাস ট্যাবলেট খেয়ে তরুণ তরুণীর আত্মহত্যা।

      প্রতিনিধি ১৪ আগস্ট ২০২৩ , ১২:১৩:০২ প্রিন্ট সংস্করণ

    মোঃ মাহাবুব আলম

    ন‌ওগাঁ প্রতিনিধি 

    নওগাঁর মান্দায় বাড়ি থেকে পালিয়ে গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছেন এক প্রেমিক যুগল। রোববার (১৩ আগস্ট) রাতে উপজেলার কাশোপাড়া ইউনিয়নের তুলসি রামপুর গ্রামে আব্দুর রহমানের ইউক্যালিপটাস বাগানে তারা আত্মহত্যা করেন।

    মৃত,রা হলেন- তুলসি রামপুর গ্রামের আব্দুল করিমের ছেলে আরিফ হোসেন (২০) এবং হাফিজুল ইসলামের মেয়ে জনি(১৭)

    স্থানীয়দের সূত্রে জানা যায়, আরিফ হোসেন ডিগ্রিতে ও জনি উচ্চ মাধ্যমিকে পড়াশুনা করতেন। তাদের দুজনের বাড়িই তুলসি রামপুর গ্রামে। বছরখানেক আগে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি তাদের পরিবার জানতে পেরে বাধা হয়ে দাঁড়ায়। তাদের বিয়ে দিতে বললেও পরিবার বিয়ে দিতে রাজি হননি।

    রোববার রাতে প্রতিবেশির বিয়েতে যাওয়ার জন্যে বের হয়ে যান আরিফ ও জনি। এরপর রাতে তারা আর ফিরে আসেননি। পরিবারের লোকজন ও আত্মীয়-স্বজন তাদের কোনো খোঁজ পাননি। সোমবার সকালে বাড়ির থেকে আধা কিলোমিটার দূরে গ্রামবাসীরা ইউক্যালিপটাস বাগানে তাদের মরদেহ দেখতে পেয়ে পরিবারের লোকজন ও পুলিশে খবর দেন।

    মান্দা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোজাম্মেল হক বলেন, মরদেহের পাশে বিষাক্ত গ্যাসের ট্যাবলেট ও কোমলপানীয় বোতল পাওয়া গেছে। পরিবার এবং স্থানীয় সূত্রে প্রাথমিকভাবে জানা গেছে এটি প্রেমঘটিত ঘটনা। মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে তাদের মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ