• সারাদেশ

    ধামইরহাটে রাতে হটাৎ চিৎকার দিয়ে কান্নার আওয়াজ

      প্রতিনিধি ২৬ জুন ২০২৩ , ১০:১৫:০৪ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদকঃ

    ন‌ওগাঁ ধাম‌ইরহাট উপজেলার খেলনা গুপি রামপুর গ্ৰামে
    রাত আনুমানিক ১০:৩০ মিনিটে প্রচন্ড জোরে চিৎকার দিয়ে কান্নার আওয়াজ পাওয়া যায়। সরেজমিনে গিয়ে দেখা যায় শ্রী নিতাই মালীর ছেলে বিফল মলীকে মারপিট করা হয়েছে।
    ভুক্তভোগী বিফল মালী বলেন কিছুদিন আগে আমাদের বাড়িতে পারিবারিক গন্ডোগল হয়েছে এবং আমি ও আমার স্ত্রী কে অমানবিক ভাবে মারধর করে হয়েছে। এ বিষয়ে আমি গত ৮/৬/২০২৩ ইং তারিখে ধাম‌ইরহাট থানায় একটি অভিযোগ দিয়েছি। অভিযোগে বলা হয়েছে আমার মা আমার স্ত্রী কে চার মাসের একটি গরু আদি হিসেবে দেয়।
    গরুটি আমরা আড়াই বছর যাপত লালন পালন করেছি। বর্তমান গরুটির মৃল্য ৮০,০০০/ (আশি হাজার) টাকা। এমতাবস্থায় গত ০৭/০৬/২০২৩ ইং তারিখ বিকেল অনুমানিক ৩:০০ ঘটিকার সময় আমার হেফাজতে থাকা গরুটি বিবাদী শ্রী সরশ্রী বিক্রির জন্য জোর পূর্বক নিয়ে যায়
    আমি ও আমার স্ত্রী বাধা দিলে বিবাদীগন পুস্প,সুফল,নিতাই, আমারদের অমানবিক ভাবে মারপিট করে। অভিযোগ দায়ের কিছু দিন পর খেলনা ০৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য আমিনুল ইসলাম আমু (মেম্বার) আপস করে দেওয়ার প্রাস্তাব দেয় । শনিবারে রাত ১০:৩০ মিনিটে বিচারের এক পর্যায়ে আমাকে কোন কথা ছারাই আমিনুল ইসলাম আমু মেম্বার আমাকে বেধর ভাবে মারতে শুরু করে‌ এবং বুকের উপর পা তুলে দিয়ে নির্যাতন করে।
    এ বিষয় নিয়ে ইউপি সদস্য আমিনুল ইসলাম আমুর কাছে জানতে চাইলে তিনি জানান আমার ক্ষমতা আছে আমি মারছি তোরা কিসের বালের সংবাদিক আমি ধামইরহাটের কোন সংবাদিককে গুণে চলি না এবং বাল কাটার সময় দেই না ধাম‌ইরহাট উপজেলার ০৮নং খেলনা ইউনিয়নের ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান। বাদী বিফল মালী কয়েকদিন আগে ধাম‌ইরহাট থানায় একটি অভিযোগ করে। ধামইরহাট থানার পুলিশ অফিসার এএসআই এনামুল তদন্ত সাপেক্ষে আমাকে বিষয়টি মিটিয়ে দিতে বলেন। আমি শনিবার রাত দশটার সময় দুই পক্ষকে ডেকে সব কিছু আপস করে দেয় এবং শাসন করার জন্য বাঁদী বিফল কে দু-একটি বাড়ি দিলে হাতে লাগে ও একটু আঘাত পায় । ইউপি সদস্য আমিনুল ইসলাম আমু বলেন বিফলের হাতের চিকিৎসার জন্য আমি নিজস্ব ভাবে খরচ দিয়েছি।এ বিষয়ে ধাম‌ইরহাট থানার এসআই এনামুল হকের সঙ্গে মুঠোফোনে কথা হলে তিনি জানান রনি নামের একটি অভিযোগের তদন্ত আমার কাছে আসে এবং ঘটনা স্থানে আমি তদন্ত করার সময় স্হানীয় নেতা ও মেম্বার বলে আমার এই বিষয়টা মিটিয়ে দেব বলে স্থানীয় নেতাকর্মীরা এ এ এস আই এনামুল হক জানান।এ এসআই এনামুল হক আরো জানান আমি স্থানীয় নেতাকর্মীদের বিষয় টা মিটিয়ে দেওয়ার কথা বলেছি কিন্তু কাউকে মারপিট করার অনুমতি দেওয়া হয়নি। তিনি আরো বলেন স্থানীয় মেম্বার ও গ্ৰাম পুলিশ বাদী রনির স্বামী বিফল কে মারধর করা অন্যায় হয়েছে । ভুক্তভোগী বিফল মালী থানায় আসলে আমি সঠিক বিচার করে দিবো।

    এ বিষয়ে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ ওসি মোজাম্মেল হক কাজীর সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন কিসের অভিযোগ আমি কোন অভিযোগ পাই নাই এখনো অভিযোগকারীকে আমার কাছে পাঠিয়ে দিয়েন তারপরে অভিযোগ কপি দেখে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করবো বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ